মেইন ম্যেনু

খালেদা জিয়ার নির্দেশনা পেলে নির্বাচন করবেন তৈমুর

toimur20161119163711

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) আসন্ন নির্বাচনে বিএনপির প্রার্থী হিসেবে জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার নির্বাচন করার আগ্রহ প্রকাশ করেছেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নির্দেশ পেলে তিনি নির্বাচন করবেন। তবে বর্তমান নির্বাচন কমিশনারের মাধ্যমে নির্বাচন সুষ্ঠু হওয়া নিয়ে সংশয় প্রকাশ করেছেন তিনি।

শনিবার দুপুরে অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার এ কথা জানান।

তিনি বলেন, ইতিপূর্বে নির্বাচন না করার কথা বলেছিলাম। কারণ বর্তমান নির্বাচন কমিশনারের অধীনে নির্বাচন সুষ্ঠু হওয়া সম্ভব নয়। এই নির্বাচন কমিশনার সরকারের এজেন্ট হিসেবে কাজ করছে। সম্প্রতি শেষ হওয়া ইউপি নির্বাচনে বিএনপিসহ সাধারণ ভোটাররা ভোট দিতে পারেনি। সরকারি দলের ক্যাডাররা ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে অবৈধভাবে সিল মেরেছে। বিএনপির প্রার্থীরা কমিশনারের কাছে অভিযোগ করলেও কোনো লাভ হয়নি।

তৈমুর আলম খন্দকার বলেন, বিএনপি যেহেতু নাসিক নির্বাচনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে, সেহেতু বিএনপি একজনকে প্রার্থী হিসেবে মনোনীত করবে। বেগম খালেদা জিয়ার নির্দেশ পেলে আমি নির্বাচন করবো। শুধু নির্বাচন নয়, খালেদা জিয়া নির্দেশ দিলে ছয়তলা ভবন থেকে লাফ দিয়ে মরতে পারি। বিগত সময় তার হুকুম পালন করতে গিয়ে গুলিও খেতে হয়েছে। তার নির্দেশ পালন করতে গিয়ে মৃত্যু হলেও হাসি মুখে তা বরণ করে নেব।

তিনি বলেন, নির্বাচনের জন্য মানসিকভাবে প্রস্তুতি নেয়া আছে। আমার নেত্রী নির্দেশ দিলে নির্বাচন করবো।