মেইন ম্যেনু

খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ সমাবেশ

unnamed-4

এম.এ আয়াত উল্যা, স্টাফ রিপোর্টার, নোয়াখালী : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জন্মদিন পালনকে কেন্দ্র করে এক মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা যুবদল। শুক্রবার (১৮ নভেম্বর) নোয়াখালী আইনজীবি সমিতি প্রাঙ্গণে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ সমাবেশে জেলা যুবদলের সাধারণ সম্পাদক কামাক্ষা চন্দ্র দাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বৃহত্তর নোয়াখালী জেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপি নেতা আবদুল গোফরান।

এসময় ভিপি ফজলে এলাহী পলাশের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নোয়াখালী পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক টপি, জেলা কৃষকদলের আহবায়ক রবিউল হাসান পলাশ, জেলা ছাত্রদলের সভাপতি নুরুল আমিন খান, সদর উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাবুল, শহর যুবদলের যুগ্ন আহবায়ক জিএস হারুন, মো. আরিফ ইকবাল, জুয়েল সাদেক, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি সামছুজ্জোহা মিঠু, শহর ছাত্রদলের সভাপতি মিজানুর রহমান মিজান।

সমাবেশে বক্তারা বলেন, যে দেশে আওয়ামীলীগ কর্তৃক সাওতাল হত্যা ও নাসিরনগরসহ সারা দেশে সংখ্যালুঘুদের উপর হামলা, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনায় মামলা ও সন্ত্রাসীদের গ্রেফতার করা হয়না, সে দেশের তিন বারের প্রধানমন্ত্রীর জন্মদিন নিয়ে মামলা ও গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদ ও তীব্র নিন্দা জানান বক্তারা।