খোলামেলা পোশাকে নেটদুনিয়া কাঁপাচ্ছেন সঞ্জয় দত্তের স্ত্রী!

বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল সাইটে খোলামেলা পোশাকের ছবি আপলোড করে ট্রোল হচ্ছেন অভিনেত্রীরা। সেই তালিকায় যেমন রয়েছেন বলিউডের প্রথম সারির নায়িকা দীপিকা পাড়ুকোণ তেমনই রয়েছেন বলিউডে সদ্য পা রাখা ফতিমা সানা শেখও।

এবার সেই তালিকায় নতুন নাম সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা। ছেলে সাহারণ, মেয়ে ইকরা ও সঞ্জয়ের সঙ্গে ফ্রান্সে ছুটি কাটাচ্ছেন মান্যতা। তারই মাঝে ফ্রেঞ্চ রিভেরায় নীল রঙের খোলামেলা পোশাকে নিজের বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি।

কখনও তাকে দেখা যাচ্ছে সঞ্জয়ের সঙ্গে কখনও বা বান্ধবীর সঙ্গে। ছবিতে জলকেলি করতেও দেখা গেল মান্যতাকে। আর লাস্যময়ী মান্যতার সেই ছবিতেই সরগরম সোশ্যালসাইট। কে বলবে দুই সন্তানের মা তিনি। তবে শুধু মান্যতা নন, বলি সেলেবরা এখন সবাই ছুটির মুডে।

বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যাচ্ছে ছুটি কাটাতে সবাই পাড়ি দিয়েছেন ইউরোপে। মান্যতার মতোই ইউরোপের মাল্টায় ছুটি কাটাচ্ছেন ফতিমা সানা শেখ। কখনও প্রিন্টেড ফ্রকে, কখনও বা সাদা কালো পোশাকে কখনও কালো সুইম স্যুটে মহোময়ী ফতিমা ধরা দিচ্ছেন সোশ্যাল সাইটে।

বি:দ্র: সঞ্জয়ের স্ত্রী মান্যতার ছবি গুলো অতিরিক্ত খোলামেলা হওয়ায় কিছু ছবি প্রকাশ করা এমটিনিউজের সম্পাদকীয় নীতিমালা বহির্ভূত। তাই এই নিউজে তার সেই ছবি গুলো প্রচার করা হয়নি।