গণ বিশ্ববিদ্যালয়ে সি.এস.ই বিভাগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিধান মুখার্জী, গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : গণ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সি এস ই) বিভাগের শিক্ষার্থীদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ১৩ জুন সি এস ই বিভাগের শিক্ষার্থীদের উদ্যোগে এবার গণবি সি এস ই বিভাগে প্রথমবারের মত এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেনসহ সি এস ই বিভাগের শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন তার বক্তব্যে, এমন উদ্যোগ নেয়ার জন্য সকলের প্রতি শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন করেন ।আগামী দিনগুলোও যেন সুন্দর এবং সুশৃঙ্খল হয় এই আশা ব্যক্ত করেন ।

সি এস ই বিভাগের শিক্ষার্থী মাহতাবুর রহমান সবুজ বলেন, সকল ব্যাচ এক সাথে মিলে অনুষ্ঠানটির আয়োজন করতে পেরে আমি খুবই আনন্দিত এবং সামনের দিন গুলোতে আমরা আরো ভাল কিছু করার আশা রাখি ।ভবিষ্যতে সকলে এক সাথে থাকার জন্য সকলের প্রতি আহ্ববান করেন তিনি ।

তিনি তার বক্তব্যে সকলের উপস্থিতির জন্য বিভাগের শিক্ষকবৃন্দ্র এবং সকল শিক্ষার্থীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন । ভবিষ্যতেও এই ধারা অব্যহত রাখার জন্য সকলের দৃষ্টি আকর্ষণ করেন।