মেইন ম্যেনু

গর্ভাবস্থায় কারিনা অংশ নিলেন ফটোশুটে

২০১২ সালে মুক্তি পাওয়া মধুর ভান্ডারকারের ‘হিরোইন’ ছবিতে কাজ করার কথা ছিল ঐশ্বরিয়া রাই ব্চ্চনের। কিন্তু সে সময় ঐশ্বরিয়া গর্ভবতী হয়ে পড়ায় অনুরোধ করেছিলেন ছবিটির কাজ পিছিয়ে দিতে। কিন্তু সে সুযোগ ছিল না। তাই নারীপ্রধান ওই ছবিতে ঐশ্বরিয়ার বদলে নেওয়া হয় কারিনা কাপুর খানকে।

গর্ভবতী হওয়ার পর বলিউডের প্রায় সব নায়িকাই স্বেচ্ছা নির্বাসনে চলে যান। থাকতে চান ক্যামেরা থেকে বহু দূরে। মা হওয়ার আগে ও পরে শরীরে যে পরিবর্তন আসে সেটা নিয়েই তাঁরা চিন্তিত থাকেন। তবে এদিক থেকে একেবারেই আলাদা কারিনা কাপুর খান। বলা যায় তিনি এক নতুন দৃষ্টান্ত স্থাপন করেছেন।

স্বেচ্ছা নির্বাসন তো দূরের কথা একেবারে আগের মতোই কাজ চালিয়ে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী। আর এ ব্যাপারে কারিনার যুক্তি হলো, তিনি যেহেতু একজন কর্মজীবী নারী তাই তাকে তাঁর কাজ চালিয়ে যেতে হবে। মাতৃত্ব একজন নারীর জীবনে অবশ্যই নতুন ও গুরুত্বপূর্ণ অভিজ্ঞতা, কিন্তু তার জন্য কাজ থেকে দূরে থাকার পক্ষপাতী নন তিনি।

সম্প্রতি কারিনাকে দেখা গেল গর্ভবতী অবস্থায় ফটোশুটে অংশ নিতে। একটি ম্যাগাজিনের প্রচ্ছদের ছবি তোলার জন্য ফটোশুটে অংশ নেন কারিনা। এ সময় তিনি সাদা রঙের একটি গাউন পরেছিলেন। আর সেই ছবিই শেয়ার দেওয়া হয়েছে টুইটারে তার বিভিন্ন ফ্যানক্লাবের অ্যাকাউন্ট থেকে।

এর আগে লাক্স গোল্ডেন রোজ অ্যাওয়ার্ডসের রেড কার্পেটেও পাওয়া গিয়েছিল কারিনাকে। গর্ভবতী অবস্থাতেই অংশ নিয়েছেন মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে আরেকটি ম্যাগাজিনের ফটোশুটে।

গত ১৭ জুন মুক্তি পেয়েছিল কারিনা অভিনীত ছবি ‘উড়তা পাঞ্জাব’। আগামী বছর কারিনা অভিনীত ‘গোলমাল ৪’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।