গাজীপুরে গণপিটুনি খেলেন চিত্রনায়ক যুবরাজ! অতঃপর যা হলো

গাজীপুরের শ্রীপুরে চিত্রনায়ক মাহফুজুর রহমান যুবরাজসহ দুই সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন, উপজেলার মাইজপাড়া গ্রামের আবু সাহিদের ছেলে মাহফুজুর রহমান যুবরাজ (৩২), সহযোগী কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানা এলাকার হাইজুলের চেলে হাবিবুর রহমান হাবিব ও শরীয়তপুরের জাজিরা থানা এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে রতন। যুবরাজের বাবার দায়ের করা একটি মামলায় তাদের গ্রেফতার করা হয়।

শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, চিত্রনায়ক যুবরাজ তার বাবার কাছ থেকে গত কয়েক বছরে নিজের ব্যক্তিগত কাজের কথা ৮০ লাখ টাকা নেন। মঙ্গলবার দুপুরে আরও ৫০ লাখ টাকা দাবি করেন। এতে বাধ সাধেন বাবা সাহিদ। ওইদিন দুপুরে যুবরাজ তার সহযোগীদের নিয়ে বাবাকে ঘরে আটকে রেখে মারধর শুরু করেন।

পরে এলাকাবাসী গিয়ে তার বাবাকে উদ্ধার করেন। এসময় যুবরাজ এবং তার সহযোগীদের গণপিটুনি দিয়ে বরমী ইউনিয়ন পরিষদে নিয়ে যান। রাতে তাদেরকে পুলিশের কাছে সোপর্দ করে হামলা ও মারধরের একটি মামলা দায়ের করেন যুবরাজের বাবা।

মাহফুজুর রহমান যুবরাজ বলেন, আমি গ্রাম্য রাজনীতির শিকার। আমার পরিবারে আমরা এক ভাই, এক বোন। বাবা আমার বোনকে অতিরিক্ত অর্থ দিয়েছে। আমাকে সমপরিমাণ অর্থ থেকে বঞ্চিত করেছে। আমি জমি বিক্রি করতে গেলে বাবা কিছু লোকের পরামর্শে আমাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

তিনি জানান, কমপক্ষে ১৭টি চলচ্চিত্রে তিনি পার্শ্ব নায়কের চরিত্রে অভিনয় করেছেন। দুটি চলচ্চিত্রে নায়কের চরিত্রে কাজ চলছে।