মেইন ম্যেনু

গিনেস বুকে নাম লেখাচ্ছেন জ্যাকলিন ফার্নান্ডেজ

492512-jackie-fer

বলিউডে সোনাক্ষী সিনহার পর এবার গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে নাম তুলতে চলেছেন আরেক অভিনেত্রী। তিনি শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ। ৬০ সেকেন্ড অ্যাবডোমিনাল প্ল্যাঙ্ক ধরে রেখে ১০০ মহিলার সঙ্গে গিনেস বুকে নাম তুলবেন তিনি।

জ্যাকলিন নিজের ফেসবুকে এর ঘোষণাও দিয়েছেন। আগামীকাল ৬ নভেম্বর বিকেলে রিলায়েন্স জিও গার্ডেনে তিনি এ রেকর্ড গড়বেন। জ্যাকলিনের ডু ইউ ক্যাম্পেনের অংশ এটি। নিজের ব্র্যান্ডের প্রোমোশনও করবেন তিনি। সংবাদমাধ্যমকে জ্যাকলিন জানিয়েছেন, নারীদের মধ্যে আত্মবিশ্বাস বাড়াতে ও লক্ষ্য স্থির করতে তিনি এই পদক্ষেপ নিয়েছেন। সবাইকে তিনি সেখানে আমন্ত্রণ জানিয়েছেন।

ফিটনেস নিয়ে জ্যাকলিন সবসময়ই সচেতন। আগামী বছর ম্যারাথনেও দৌড়াবেন। ফিটনেস বজায় রাখতে ওয়ার্কআউট ছাড়া ডায়েটিং করাকে তিনি সময় নষ্ট বলে মনে করেন। ‘ওজন বৃদ্ধি বা হ্রাসের সময় আমাদের শরীরের যেন কখনও মনে না হয়, আমরা তাকে শাস্তি দিচ্ছি। যখন শরীর খুশি ও নিশ্চিন্ত থাকবে, তখনই একমাত্র তা সম্ভব।’ জানিয়েছেন জ্যাকলিন।

প্রসঙ্গত, এ বছর মার্চ মাসে মুম্বাইয়ের প্যালাডিয়ামে একসঙ্গে প্রায় কয়েক হাজার নারী বসে নেলপলিশ পরেন। তাদের মধ্যে একজন ছিলেন বলিউড নায়িকা সোনাক্ষী সিনহা। পোল্যান্ডের কসমেটিক ব্র্যান্ড ইংগ্লট ভারতীয় সংস্থায় মেজর ব্র্যান্ড ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের সঙ্গে অনুষ্ঠানটির আয়োজন করে।