‘গুলাব জামুন’ খেতে নারাজ ঐশ্বরিয়া-অভিষেক!

প্রায় সাত বছর আগে মণিরত্নমের ‘রাবণ’ ছবিতে শেষবার এক সঙ্গে দেখা গিয়েছিল ঐশ্বরিয়া-অভিষেককে। তারপর আর এক সঙ্গে দেখা মেলেনি জুনিয়র বচ্চন দম্পতির। বলিউডে গুঞ্জন ছিল, খুব শিগগিরই কামব্যাক করতে চলেছে এই তারকা জুটি। ছবির নামও নাকি ঠিক হয়ে গিয়েছে ‘গুলাব জামুন’। কিন্তু অভি-অ্যাশের ঘনিষ্ঠ সূত্রের দাবি, ব্যক্তিগত কিছু সমস্যার জন্য সেই ‘গুলাব জামুন’ আপাতত খেতে চাইছেন না এই তারকা জুটি। মূল সমস্যাটা নাকি অভিষেকের। কী এমন কারণ যার জন্য ‘গুলাব জামুন’ এ না করলেন অভিষেক?

‘গুলাব জামুন’ পরিচালনা করছেন সর্বেশ মেওয়ারা। আর অনুরাগ কাশ্যপ ছবিটির প্রযোজক। এই ফিল্মের স্ক্রিপ্ট নাকি পছন্দ হয়নি অ্যাশ-অভির। আর সেই কারণেই তাঁরা ছবিটি সাইন করতে নারাজ।

তবে ফিল্মটি না করার পেছনে স্ক্রিপ্টই একমাত্র কারণ নয়। এর পেছনে লুকিয়ে রয়েছে জুনিয়র বচ্চনের একটি ব্যক্তিগত সমস্যা। মণিরত্নমের ‘যুবা’ ছবিতে সহকারী পরিচালক ছিলেন অনুরাগ কাশ্যপ। সেখানে জোরদার ঝামেলা হয়েছিল অনুরাগ ও অভিষেকের। সেটে দুজনের বচসা নাকি হাতাহাতি পর্যন্ত গড়ায়। আর তারপর থেকেই অনুরাগ ও অভিষেক একে অপরকে এড়িয়ে যান। ২০০৩-০৪ সালের ওই ঘটনার পর অনুরাগ কাশ্যপ এখন নাকি চাইছেন যে তাঁর প্রযোজনা দিয়েই অ্যাশ আর অভিষেক যেন কামব্যাক করেন। কিন্তু অভিষেক বোধহয় সেটা চাইছেন না। আর সে কারণেই অ্যাশও ‘গুলাব জামুন’ খেতে চাইছেন না।

সূত্র : আনন্দবাজার