মেইন ম্যেনু

গেইল আউট হতেই গ্যালারি ছাড়ে দর্শক

চট্টগ্রাম পর্ব বাদ দিলে ছুটির দিন ছাড়া এবার শুরু থেকে দর্শকখরায় ভুগছিল বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)। তবে রোববার দিনটি ছিল আলাদা। এদিন মাঠে উপস্থিত ছিলেন প্রায় ১৫ হাজার দর্শক। আর দর্শকদের এ সরব উপস্থিতির প্রধান কারণ ছিল টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন ক্যারিবিয়ান দৈত্য ক্রিস গেইল। বিপিএলের চতুর্থ আসরে এদিন প্রথমবারের মত মাঠে নেমেছিলেন তিনি। প্রমাণটাও পাওয়া গেল হাতে নাতে। কারণ গেইল আউট হতেই হঠাৎ করেই গ্যালারির অধিকাংশই ফাঁকা।

গেইলের ব্যাটিং দেখতে আসা দর্শকদের খুব একটা হতাশ করেননি গেইল। সোহাগ গাজীর শেষ ওভারের শেষ দুই বলে টানা দুটি ছক্কা হাঁকিয়ে উল্লাসে মাতান তাদের। এরপর টি-টোয়েন্টি ক্রিকেটের আরেক বিজ্ঞাপন শহিদ আফ্রিদির বলে টানা দুই বলে দুটি ছক্কা। যদিও এরপরের বলে আরও একটি ছক্কা হাঁকাতে গিয়ে আরেক পাকিস্তানি আনোয়ার আলির হাতে ধরা পড়েন তিনি।

এদিন ম্যাচের শুরু থেকেই গাজী-গেইল ও আফ্রিদি-গেইলের দ্বৈরথ দেখার অপেক্ষায় ছিল দর্শকরা। আর এ দুটোই প্রাণ ভরে উপভোগ করেছে তারা। গাজীর দুই বলে টানা দুই ছক্কা মারলেও এর আগের ১০ বল থেকে নিয়েছেন মাত্র চার। গাজীর বিপক্ষে ব্যাট করে মোট ১২ বলে ১৬ নেন গেইল। আর আফ্রিদির বিপক্ষে অপেক্ষাকৃত ভালো খেললেও তার বলেই আউট হয়েছেন এ ক্যারিবিয়ান।