‘গোলাপগঞ্জে উপজেলা নিরাপদ সড়ক চাই’

আজিজ খান, গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি : গোলাপগঞ্জে নিরাপদ সড়ক চাই (নিসচা’র) উদ্যোগে ঈদ-পুণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেল ৪টায় গোলাপগঞ্জ পৌরসভা অডিটোরিয়ামে অনুষ্ঠিত ঈদ-পুণর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নিরাপদ সড়ক চাই সিলেট জেলা শাখার সভাপতি এম বাবুল লস্কর বলেছেন, বন্যা পরবর্তী সময়ে বেশীর ভাগ রাস্তায় বড় বড় খানাখন্দের সৃষ্টি হয়েছে। যার থেকে প্রতিনিয়ত ছোট বড় দূর্ঘটনার সৃষ্টি হচ্ছে। ক্ষতির সম্মুখীন ও দূর্ভোগের শিকার হচ্ছেন যাত্রী সাধারণ।

নিরাপদ সড়ক চাই (নিসচা) একটি অরাজনৈতিক ও সামাজিক সংগঠন। সারা দেশ আমাদের ১০৮টি শাখা রয়েছে। আমাদের একটাই দাবী পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়? সিলেট-জকিগঞ্জ সড়কের দ্রুত সংস্কার করে জনগণের দূর্ভোগ থেকে মুক্তি দেয়া হউক এই দাবী জানান প্রধান অতিথিসহ বক্তারা।

উপজেলা নিসচা’র সভাপতি ইলিয়াছ বিন রিয়াছতের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মনসুর হোসেন মুন্নার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি ছালিক আহমদ চৌধুরী, ফুলবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা নিসচা’র আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মামুন আহমদ রিপন, জেলা নিসচার সাধারণ সম্পাদক শাহ মো. লোকমান আলী, নবীব আলী কলেজ পরিচালনা কমিটির সদস্য আব্বাাস উদ্দিন, উপজেলা গণদাবী পরিষদ সভাপতি ডা. হাবিবুর রহমান, নাগরিক অধিকার পরিষদের সেক্রেটারী পরিবেশবাদী আব্দুল লতিফ সরকার, রিয়াজ উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক গোলাম দস্তগীর খান ছামিন।

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন গোলাপগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর ও নিসচার সহ-সভাপতি গোলাম মোস্তফা মোসা।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা তরুন সমাজসেবী ফখরুল ইসলাম, নিসচার সাধারণ সম্পাদক লায়েক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক, তরুন সমাজকর্মী কামাল আহমদ, নিসচার সহ-সাধারণ সম্পাদক খন্দকার বদরুল ইসলাম, যুগান্তর প্রতিনিধি হারিফ আলী, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সেক্রেটারী জাহিদ আহমদ, সফল খামারী জমির উদ্দিন আহমদ, একটি বাড়ী একটি খামার ফিল্ড অফিসার জাকির হোসেন, ওসমানী স্মৃতি পরিষদের সভাপতি এসইউ শিপলু, গোল্ডেন স্টার সমাজ কল্যাণ সংস্থার সেক্রেটারী আবিদ আহমদ, বাংলাদেশ ফুটবল রেফারী ও নিসচার সদস্য হোসেন আহমদ, জামিল আহমদ, সুলতান আহমদ শিপু, সত্য রঞ্জন বিশ্বাস প্রমুখ।