মেইন ম্যেনু

গ্রেফতারের পর ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সরদার নিহত

নারায়ণগঞ্জের আলোচিত সন্ত্রাসী ও ডাকাত সরদার দেলোয়ার হোসেন দেলু ওরফে মাস্টার দেলু (৩৯) র‌্যাবের সঙ্গে `বন্দুকযুদ্ধে` নিহত হয়েছেন।

শনিবার দিবাগত রাত ২টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী এসও রোড এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে বিপুলসংখ্যক মাদক, অস্ত্র ও ককটেল উদ্ধার করা হয়েছে।

মাস্টার দেলু শহরের নগর খানপুর এলাকার মতিন ওরফে জমির বেপারির ছেলে। তিনি একজন আলোচিত সন্ত্রাসী ও ডাকাত।

নারায়ণগঞ্জ র‌্যাব-১১-এর সিপিসি-১ কমান্ডার এএসপি শিবলী সাদিক জানান, দেলোয়ার হোসেন দেলুকে গ্রেফতারের পর পাঠানটুলী এলাকায় নিয়ে অস্ত্র উদ্ধার করতে গেলে র‌্যাবের ওপর গুলি ছুঁড়ে ও হামলা করে তার বাহিনীর লোকজন। এ সময় র‌্যাবও পাল্টা গুলি করলে দুই পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনায় দেলুকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ অস্ত্র, ককটেল উদ্ধার করা হয়েছে। পুরো ঘটনাটি পরে সংবাদ সম্মেলন করে গণমাধ্যমকে জানানো হবে।

নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাজমুল হাসান বিপুল বিষয়টি নিশ্চিত করে জানান, গুলিতেই দেলুর মৃত্যু হয়েছে। তবে শরীরে কয়টা গুলি আছে, সেটা ময়নাতদন্তের পর বলা যাবে।

প্রসঙ্গত, গত ১ অক্টোবর শহরের খানপুর সরদারপাড়া ও ২৩ অক্টোবর তল্লা এলাকায় দুই দফা ডিবির সঙ্গে দেলুর বন্দুকযুদ্ধের ঘটনা ঘটলেও তিনি পালিয়ে যেতে সক্ষম হন।