মেইন ম্যেনু

ঘড়িতে ৫:৫৫ বা ২:২২? তৈরি থাকুন, কিছু ঘটবেই…

qwertyuio

এমনটা হয়েই থাকে, আপনি আপনার মোবাইল ফোনে যতবার ডিসপ্লে অন করছেন, ততবারই আপনার সামনে ফুটে উঠছে একই ডিজিট। বাড়ি থেকে বেরোনোর সময়ে যদি দেখলেন ১:১১, স্টেশনের ডিজিটাল ক্লকে দেখলেন ২:২২। আবার গন্তব্যে পৌঁছে সেখানকার ঘড়িতে দেখলেন ৩:৩৩। আপনি সবসময় হয়তো বিষয়টা খেয়াল করেন না। কিন্তু এমনটা নিয়মিত ঘটতে থাকলে শঙ্কিত হয়ে উঠতে পারেন। আপনার মনে পড়ে যেতে পারে হলিউডের সাড়াজাগানো থ্রিলার ‘দ্য নাম্বার টোয়েন্টি থ্রি’-র কথা, যেখানে নায়কের সামনে বার বার আবির্ভূত হচ্ছিল ২৩ সংখ্যাটি আর ঘটে যাচ্ছিল একের পরে এক অঘটন।সূত্র : এবেলা

ব্যাপারটাকে আবার এভাবেও দেখা যায়, আপনার সামনে ডিজিটার ক্লক নয়, অন্য কিসিমে আবির্ভূত হচ্ছে একই সংখ্যা। কেউ বাড়ি থেকে বেরিয়ে ৪টি শালিখ দেখলেন। তার পরে দেখলেন, অফিসে মাত্র ৪জন এসেছেন। তাঁর লিফট হঠাৎই ৪ তলায় আটকে গেল। হঠাৎ খেয়াল করলেন, আজকের তারিখটাও ৪ নয় তো! ক্যালেন্ডার দেখে আশ্বস্ত হলেন, নাঃ। নেহাতই ৩ তারিখ। কিন্তু খানিকক্ষণ পরেই মনে পড়ল, আজ ৩ জানুয়ারি। অর্থাৎ ৩/১। তার মানে ৩+১=৪। চমকে উঠবেন না। এমনটা ঘটতেই পারে। প্যারানর্মালবাদীদের মতে, এমন ঘটনা অন্য কোনও সময়-পরিসর বা ডাইমেনশনের সিগন্যালও হতে পারে। হতে পারে, সেই ডাইমেনশন থেকে কেউ আপনাকে বার্তা পাঠাচ্ছেন। অথবা এই বার্তা পরলোকের। বিগত আত্মারা আপনাকে জানাতে চাইছেন কোনও গূঢ় সংবাদ।

প্যারানর্মাল সংখ্যাতত্ত্ববিদরা জানান, বার বার দেখা সংখ্যাগুলির মাহাত্ম্য কী। আসুন জেনে নেওয়া যাক তাঁদের বক্তব্য।

১— সংখ্যাটি ইতিবাচক শক্তির প্রতীক। আপনাকে জানায়, আপনি সঠিক পথেই রয়েছেন। আপনার সিদ্ধান্তসমূহ একেবারেই যথাযথ।

২— এই সংখ্যা আপনাকে জানায় যে, আপনি কোনও বাধা অতিক্রম করতে চলেছেন। আর সেই প্রত্যয়ও আপনার রয়েছে।

৩— এটি একটি মহাগুরুত্বপূর্ণ সংখ্যা। একে অনেকে ঐশ্বরিক সংখ্যাও মনে করেন। বার বার আপনার চোখের সামনে ৩ ফিরে এলে জানবেন, আপনার জীবেন কোনও দৈব সংঘটন ঘটতে চলেছে।

৪— জীবনে ৪ বার বার ফিরে এলে ধরে নিতে হবে, সামনে কিছু বিপত্তি আসছে। বিশেষ করে আর্থিক বিপত্তি।

৫— এই সংখ্যাটিও ইতিবাচক। বার বার ৫-এর দর্শন জানায়, আপনার জীবনে নতুন কিছু ঘটবে।

৬—  এই সংখ্যাকে ডেভিল বা শয়তানের সঙ্গে একীভূত করে দেখে পশ্চিম গোলার্ধ। বার বার এর দর্শন ঘটলে সাবধানে থাকাই শ্রেয় বলে জানিয়েছেন প্যারানর্মাল সংখ্যাতত্ত্ববিদরা।

৭— অতি শুভ সংখ্যা। নতুন কোনও উদ্যোগ নিলে তা সফল হবেই।

৮— অতি রহস্যময় সংখ্যা। অতিজাগতিকতার সঙ্গে আপনার সংশ্লেষ ঘটতে পারে বলে জানান বিশেষজ্ঞরা।

৯— শেষ ডিজিট। বার বার ৯-এর দর্শন ইঙ্গিত দেয় আপনার জীবনে একটি অধ্যায় শেষ হয়ে আর একটি শুরু হতে চলেছে।