মেইন ম্যেনু

ঘুম থেকে উঠেই সারপ্রাইজড হয়েছি: পরীমনি

1477277361

ঢাকাই চলচ্চিত্রের নজরকাড়া গ্ল্যামারকন্যা পরীমনি। ইতোমধ্যে শৈল্পিক অভিনয় গুণে বিনোদনপ্রেমীদের মন মাতিয়েছেন তিনি। পরী তার রুপের দ্যুতি ছড়িয়ে চলচ্চিত্রাঙ্গনে বিচরণ করছেন। শোবিজ ভুবনে নিজস্বতা বজায় রেখে এগিয়ে যাচ্ছেন এই অভিনেত্রী।

আজ ২৪ অক্টোবর। আজকের এই দিনে বাবা-মায়ের কোলজুড়ে আসেন তিনি। দেখতে পরীর মতো বলে বাবা নাম রাখেন পরীমনি। তার জন্মদিন উপলক্ষে রাজধানীর একটি রেস্তোরাঁয় জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে তার বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খিরা উপস্থিত থাকবেন বলে জানান এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘জীবন থেকে আরো একটি বছর চলে গেল টেরই পেলাম না। জন্মদিন এলেই সবাই অনেক মজা করি। তখন আমি বাচ্চা হয়ে যাই। সবাই আদর করে কেক খাওয়ান গিফট নিয়ে আসেন, চকলেট নিয়ে আসেন। চকলেট এত নিয়ে আসেন যে, ফ্রিজে রাখার জায়গা হয় না। তখন মনে হয় আমি অনেক ছোট।’

তিনি আরো বলেন, ‘আজ সকালবেলা ঘুম থেকে উঠেই সারপ্রাইজড হয়েছি! মা (খালামনি) ঘুম থেকে উঠিয়ে কানের দুল গিফট করে আমাকে অবাক করে দিয়েছেন। দুল দুইটা বেশ বড়। গিফটা পেয়ে পরানটা ভরে গেল। এটাই এ বছরের প্রথম গিফট।’

আজ সেমাবার রাতে জন্মদিনের অনুষ্ঠান শেষ করে পরের দিন উড়াল দিবেন কলকাতায়। সেখানে গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজ্বাল’সিনেমার শুটিংয়ে অংশ নিবেন পরীমনি। যৌথ প্রযোজনায় নির্মিতব্য এ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করছেন নবাগত ইয়াশ রোহান।

বাংলাদেশের বেঙ্গল ক্রিয়েশনস ও ভারত থেকে বেঙ্গল বারতা সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে। পরী-রোহান ছাড়াও এতে আরো অভিনয় করছেন, ফজলুর রহমান বাবু, শিল্পী সরকার অপু, ওয়াহিদা মল্লিক জলি, ইরেশ যাকের ও প্রসূন আজাদ। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন অর্ণব।

এ ছাড়াও পরীমনি জায়েদ খানের বিপরীতে মালেক আফসারী পরিচালিত `অন্তর জ্বালা`, শফিক হাসান পরিচালিত শাকিব খানের বিপরীতে ‘ধুমকেতু, বাপ্পি চৌধুরীর বিপরীতে শাহ আলম মণ্ডল পরিচালিত `আপন মানুষ`, কায়েস আরজুর বিপরীতে শামীমুল ইসলাম শামীম পরিচালিত `আমার প্রেম আমার প্রিয়া`, ডিএ তায়েবের বিপরীতে জাহাঙ্গীর আলম সুমন পরিচালিত `সোনাবন্ধু` শিরোনামের সিনেমাগুলোর শুটিং শেষ করেছেন। এ সিনেমাগুলো এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।

তাছাড়া পরীমনি এখন সাইমন সাদিকের বিপরীতে সাখাওয়াত হোসেন পরিচালিত `নদীর বুকে চাঁদ`, বাপ্পী চৌধুরীর বিপরীতে এসএম শাহনেওয়াজ সানু পরিচালিত `বুকের মাঝে প্রেমের আগুন` শিরোনামের সিনেমার শুটিং করছেন।

সম্প্রতি দেবাশীষ বিশ্বাসের `মন জ্বলে` শিরোনামের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি। অচিরেই এর শুটিং শুরু হবে। এতে পরীর বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক সাইমন সাদিক। এ ছাড়া গুণী নির্মাতা এফআই মানিক, সোহানুর রহমান সোহানসহ বেশ কয়েকজন নির্মাতার সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। খুব শিগগিরই এসব সিনেমার শুটিং শুরু হবে।

পরীমনি অভিনীত সর্বশেষ ‘রক্ত’ শিরোনামের সিনেমাটি গত ঈদুল আজহায় সারা দেশে মুক্তি পায়। যৌথ প্রযোজনার এ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করেন নবাগত চিত্রনায়ক রোশান।

২০১৪ সালে শাহ আলম মণ্ডলের ‘ভালোবাসা সীমাহীন’ শিরোনামের সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান। এরপর নজরুল ইসলাম খানের ‘রানা প্লাজা’ শিরোনামের সিনেমায় চুক্তিবদ্ধ হন। এতে সাবলীল অভিনয় গুণে চলচ্চিত্র নির্মাতাদের চোখে পড়েন তিনি। এরপর রেকর্ডসংখ্যক সিনেমায় চুক্তিবদ্ধ ও অভিনয় করে আলোচনায় আসেন হালের ক্রেজ পরীমনি।-রাইজিংবিডি



« (পূর্বের সংবাদ)