মেইন ম্যেনু

চট্টগ্রামের হাটহাজারীতে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

এম এ নুর মালেক, হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রামের হাটহাজারীর পৌর এলাকার আদর্শ গ্রাম থেকে ৩কিঃ মিঃ পশ্চিমে অলিয়ার ডেবা ৩নং পাহাড় থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (১৭ই নভেম্বর) সন্ধ্যা ৭টায় দিকে যুবকের লাশটি উদ্ধার করা হয়। তার বয়স আনুমানিক ৩৫ বলে ধারনা করা হচ্ছে। তবে হত্যা নাকি আত্মহত্যা তার কোন সুরাহা পাওয়া যায়নি।

স্থানীয় সুত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৭ ই নভেম্বর) হাটহাজারী পৌর এলাকার আদর্শ গ্রাম থেকে প্রায় ৩ কিঃ মিঃ দূরত্বে অলিয়ার ডেবা ৩ নং পাহাড়ের পাদদেশে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয় জসিম নামের ব্যাক্তি থানায় খবর দেয়। থানা পুলিশ আসার আগ মূহুর্তে ঘটনাস্থলে লাশটি এক নজর দেখে উৎসুক জনতা ভীড় জমায়। লাশটির পুরো শরীর বিকৃত হওয়ায় ও দূর্গন্ধের কারনে কাছে যেতে পারেনি অনেকেই। পরে থানা পুলিশের এস আই হালিম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে লাশটির সুরতহাল তৈরী করে থানায় নিয়ে যায়। পুলিশের ধারনা প্রায় ১৫/১৬ দিন হওয়ায় লাশটির শরীর বিকৃত হয়ে গেছে। তাই লাশটি চেহার চিহ্নত করা সম্ভব হচ্ছেনা। তবে লাশটির পুরো শীরর উলঙ্গ ছিল। ঘটনাস্থল থেকে একটি চেরা লুঙ্গী ও কালো সবুজ রঙ্গের গেঞ্জি উদ্ধার করেছে। তবে মামলার প্রস্তুতি চলছে বলে জানান পুলিশ।

থানা পুলিশের এস আই হালিম জানান, হাটহাজারীর আদর্শ গ্রামের পশ্চিমে অলিয়ার ডেবা পাহাড়ের পাদদেশ থেকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে লাশের সুরতহাল তৈরী করে থানায় নিয়ে আসা হয়। তবে লাশটির পরিচয় এখনো পাওয়া যায়নি।

বিষয়টি নিয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বেলাল উদ্দিন জাহাঙ্গীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অজ্ঞাত যুবকের একটি লাশ উদ্ধার করা হয়েছে। লাশটির পুরো শরীর বিকৃত হওয়ায় পরিচয়ের কোন আলামত পাওয়া যায়নি। লাশটি মর্গে প্রেরন করা হবে।