মেইন ম্যেনু

চট্টগ্রামে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

aএম এ নুর মালেক, হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ পানিতে ডুবে শিশুর মৃত্যু মিছিল যেন থামছেই না, মাঝে মাঝে অভিভাবকদের অবহেলায় ও মিছিলটি চলছে, যার সমাধান হতে পারে অভিভাবকদের একমাত্র সচেতনতা, যা সচরাচর আমাদের মাঝে নেই বললেই চলে।

৩০ অক্টোবর দুপুর ১টায় হাটহাজারীর ফতেপুর ইউনিয়নের হেলাল চৌধুরী পাড়ার এম পি ওহাব সাহেবের বাড়ির প্রবাসী আজিজুর রহমানের একমাত্র বুকের ধন আলিশা বসত ঘরের ১০ গজের মধ্যে পুকুরে ডুবে প্রান হারান।

ঘটনাস্থলে গিয়ে জানতে চাইলে নিহত আলিশার দাদি নুরজাহান বেগম ঘটনার বিবরন দিতে গিয়ে সিটিজি ক্রাইম নিউজকে বলেন, আমি ও আলিশার চাচী পুকুর ঘাটে বসে মাছ কুটতে থাকি, এক পর্যায়ে আমি গোসল করে পুকুর ঘাটের সিঁড়ির মধ্যে আলিশাকে না দেখায় তার চাচী দৌড়ে ঘরে গিয়ে দেখে সেখানেও নেই, আরেক দৌড়ে পুকুরের আরেকটি ঘাটে যেতেই দেখে পানির মধ্যে ২নং সিঁড়িতে পানিতে ডুবানো অবস্থায় আলিশা।

আলিশাকে দ্রুত স্থানীয় পল্লী চিকিৎসক চন্দন তালুকদারের কাছে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষনা করে, মন না মানায় মদনহাটের গ্রীন হেল্থ হসপিটাল, তারপর হাটহাজারী আধুনিক সেখানে ও মৃত ঘোষনা করে চিকিৎসক।

নিহতের কয়েকজন নিকটাত্মীয় বলেন, চাচী আনোয়ারা সুমি তিনিও অসুস্থ হয়ে পড়েন যিনি পুকুর হতে আলিশাকে তুলেছিলেন, হুজুর ও চিকিৎসক এনে চিকিৎসা দেয়া হচ্ছে।

উল্লেখ্য মদনহাট নামার বাজারের মদিনা ডিপার্টমেন্ট ষ্টোরের তাহের সওদাগরের ভাইজি নিহত আলিশা।