মেইন ম্যেনু

চরিত্র পছন্দ না হলে খুন করবেন ক্যাটরিনা

katrina-kaif-home

বেশ চাপের মুখে আছেন আলী আব্বাস জাফর। বলিউডের তরুণ এ নির্মাতা জানালেন, নতুন সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’-এ শক্তিশালী চরিত্র দাবি করছেন ক্যাটরিনা কাইফ। চরিত্র পছন্দ না হলে আলীকে খুন করবেন!

আলী পরিচালিত ‘সুলতান’ এরইমধ্যে চলতি বছরের সবচেয়ে বেশি আয়ের বলিউড সিনেমা হিসেবে স্বীকৃতি পেয়েছে। ওই সিনেমার নায়ক সালমান খানকে নিয়ে নির্মাণ করতে যাচ্ছেন ‘টাইগার জিন্দা হ্যায়’।

২০১২ সালের হিট থ্রিলার ‘এক থা টাইগার’-এর সিক্যুয়াল হিসেবে নির্মিত হবে নতুন সিনেমাটি। বর্তমানে চিত্রনাট্য লেখা হচ্ছে। প্রথম সিনেমাটি নির্মাণ করেছিলেন কবির খান। দ্বিতীয়টিতে কবিরের স্থলাভিষিক্ত হওয়া আলী জানান, ‘সুলতান’ হিট হওয়ায় তার ওপর সবার প্রত্যাশা বেড়ে গেছে। এছাড়া সালমানের মতো তারকার সঙ্গে দ্বিতীয়বার কাজ করা অনেক চাপ তৈরি করেছে।

আরো জানান, সিনেমাটির গল্পে যথেষ্ট চমক থাকবে। সমসাময়িক রাজনৈতিক পরিস্থিতির সঙ্গে মিলিয়ে গল্প না বললে দর্শক গ্রহণ করবে না।

‘টাইগার জিন্দা হ্যায়’-এ ভারতীয় গোয়েন্দা বাহিনীর এর সাবেক এজেন্ট চরিত্রে সালমান ও পাকিস্তানের আইএসআই এর সাবেক গোয়েন্দা চরিত্রে দেখা যাবে ক্যাটরিনাকে।

আলী জানান, ক্যাটরিনা তার খুবই ভালো বন্ধু। এ তারকার অভিনয়ের যথেষ্ট সুযোগ আছে এমন একটি চরিত্র তৈরি করতে হবে। নইলে ‘নিউইয়র্ক’ অভিনেত্রী তাকে খুনই করে ফেলবে।

চরিত্র পছন্দ না হলে খুন করবেন ক্যাটরিনা1

শোনা যাচ্ছে, ‘টাইগার জিন্দা হ্যায়’-এ ক্যাটরিনাকে নেতিবাচক চরিত্রে দেখা যাবে। তবে এ বিষয়ে এখনই মুখ খুলতে রাজি নন পরিচালক।

আলী আব্বাস জাফরের পরিচালনায় অভিষেক হয় ‘মেরে ব্রাদার কি দুলহানিয়া’ সিনেমার মাধ্যমে। ওই সিনেমার নায়িকা ছিলেন ক্যাটরিনা কাইফ।

‘টাইগার জিন্দা হ্যায়’-এর শুটিং শুরু হবে ২০১৭ সালের প্রথমদিকে। মুক্তি পাবে বড়দিনে।



« (পূর্বের সংবাদ)