মেইন ম্যেনু

ছাত্র-ছাত্রীদের ভয়ে স্কুলে থেকে পালাল দুষ্কৃতীরা

1478296841

দিনে-দুপুরে প্রতিষ্ঠিত ইংরেজি মাধ্যম স্কুলে বহিরাগত দুষ্কৃতীদের তাণ্ডব৷ দুষ্কৃতীদের দৌরাত্ম্যের ঘটনায় শুক্রবার দুপুরের হাওড়া ময়দানের ওই স্কুলে তীব্র উত্তেজনা তৈরি হয়৷ বহিরাগত দুষ্কৃতীদের আটকাতে স্কুল কর্তৃপক্ষের পাশে এসে দাঁড়ায় ছাত্ররাও। পড়ুয়াদের পাল্টা প্রতিরোধের জেরে চম্পট দেয় দুষ্কৃতীরা।

জানা গিয়েছে, স্কুল ভবনের পাশের একটি বাড়িতেই থাকেন ক্যানসারে আক্রান্ত এক রোগী। ছাত্র-ছাত্রীদের চিৎকারের জন্য তাঁর অসুবিধা হয় বলে পরিবারের দাবি। স্কুল কর্তৃপক্ষকে এনিয়ে বলা হয়েছিল আগেই। স্কুলের দাবি, তাঁরা ইতিমধ্যেই একটি ক্লাসকে সেখান থেকে অন্য বিল্ডিংয়ে সরিয়ে দিয়েছেন। কিন্তু, ওই পরিবারের দাবি, বিষয়টি জানান হলেও, চিৎকার থামানো যায়নি।

এদিন দুপুরের পর টিফিন টাইমে ছাত্রছাত্রীদের শোরগোল শুনেই পাঁচিল টপকে স্কুল ক্যাম্পাসে ঢুকে পড়ে বহিরাগত বেশ কয়েকজন দুষ্কৃতী। প্রথমেই নিরাপত্তা রক্ষীদের হাতাহাতি বাধে৷ স্কুলে মধ্যেই শুরু হয় তাণ্ডব৷ পড়ুয়ারা পাল্টা প্রতিরোধ করে। পরিস্থিতি বেগতিক দেখে চম্পট দেয় দুষ্কৃতীরা৷ এদিনের পড়ুয়াদের এহেন প্রতিরোধের গোটা ঘটনাটিই ধরে পড়ে যায় সিসিটিভি ফুটেজে৷ নিজেদের কৃতিত্বের ছবি দেখে খুশি পড়ুয়ারাও।-কলকাতা২৪