মেইন ম্যেনু

ছিনতাইয়ের অভিযোগে আরো এক কনস্টেবল গ্রেফতার

police-md20160917184903

ডিম বিক্রেতার টাকা ছিনতাইয়ে জড়িত থাকার অভিযোগে ঢাকা মহানগর ট্রাফিক (উত্তর) পুলিশের কনস্টেবল রাজিকুলকেও গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ট্রাফিক উত্তরের কার্যালয় থেকে তাকে আটক করে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়।

এর আগে দুপুরে রাজধানীর শাহবাগ থানায় ডিম বিক্রেতা আব্দুল বাছির বাদি হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেন। এ মামালায় গ্রেফতার অপর পুলিশ কনস্টেবল লতিফকে সাসপেন্ড করা হয়েছে।

ট্রাফিক উত্তর বিভাগের উপ-কমিশনার (ডিসি) প্রবীর কুমার দাস বলেন, আমরা কারো ব্যক্তিগত অপকর্মের দায় নিবো না। পুলিশ একটি সুশৃঙ্খল বাহিনী। এখানে বিশৃঙ্খলা ও অপকর্মের কোনো ছাড় নেই।

উল্লেখ্য, রাজধানীর লালবাগ কেল্লা মোড় এলাকায় ডিমের চালান সরবরাহ করে শুক্রবার ভোরে ভ্যানে চড়ে ফিরছিলেন ডিম ব্যবসায়ী আবদুল বাছির। তেজগাঁও স্টেশন রোডের আড়তে ফেরার পথে হোটেল সোনারগাঁও মোড়ের সামনে একটি মোটরসাইকেলে (ঢাকা মেট্রো ল ২৭-৪৭৪৩) আসা দুই আরোহী তার পথরোধ করেন। আরোহী দুজনেই পুলিশের পোশাক পরিহিত ছিল। প্রথমে মোটরসাইকেল আরোহীর একজন বাছিরের কাছে গাঁজা আছে কি না জানতে চান। এসময় বসির ডিম রাখার ২৪০টি খালি ঝুড়ি ও সঙ্গে ৪৪ হাজার টাকা আছে বলে জানান। এ টাকা দেখেই তা ছিনিয়ে নেন মোটরসাইকেল আরোহীদের একজন। তবে বাছির জাপটে ধরে ফেলেন লতিফকে।এ সময় রাজিকুল পালিয়ে যায়। পরে কারওয়ান বাজার মোড়ে দায়িত্বরত পুলিশ সদস্যদের হাতে লতিফকে তুলে দেয়া হলে তারা তাকে শাহবাগ থানায় হস্তান্তর করে।