মেইন ম্যেনু

ছিনতাই করতে গিয়ে হাতেনাতে আটক পুলিশ সদস্য

রাজধানীর কারওয়ান বাজারের পান্থকুঞ্জ পার্কের পাশে ছিনতাই করতে গিয়ে জনতার কাছে হাতেনাতে বেধড়ক মার খেয়েছেন লতিফুজ্জামান নামে এক পুলিশ সদস্য। পরে শাহবাগ থানা পুলিশ খবর পেয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে কারওয়ান বাজারের সোনারগাঁও হোটেলের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের পাশে এ ঘটনা ঘটে। আব্দুল বাছির নামে এক ডিম বিক্রেতার ৪৪ হাজার টাকা ছিনতাই করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েন ট্রাফিক উত্তরের এই পুলিশ কনস্টেবল।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দীক। তিনি জানান, ছিনতাই কিংবা চাঁদাবাজির ঘটনায় লতিফুজ্জামান নামে এক পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে। বিষয়টি অবশ্যই গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

থানা পুলিশ সূত্র জানায়, ভোর সাড়ে ৫টার দিকে কারওয়ান বাজারের পান্থকুঞ্জ পার্কের পাশে ওই পুলিশ সদস্যকে মারধর করার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ সেখানে গেলে জনতার অভিযোগে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

ঢাকা ট্রাফিক উত্তর বিভাগের গুলশান জোনের সহকারী কমিশনার নুসরাত জাহান মুক্তা বলেন, লতিফুজ্জামান তার অধীনে কর্মরত ছিলেন। তার ব্যক্তিগত অপরাধের দায় পুলিশ নেবে না। জোনের বাইরের এলাকায় তার বিরুদ্ধে অপরাধের অভিযোগ করেছে থানা পুলিশ। তদন্তে তার দোষ প্রমাণিত হলে আইনানুযায়ী ব্যবস্থা নেবে থানা পুলিশ।