মেইন ম্যেনু

জন্মদিনে হিলারিকে খালেদার শুভেচ্ছা জানালেন শওকত

hiliray-khaleda20161026125708

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের আসন্ন নির্বাচনে প্রেসিডেন্ট প্রার্থী হিলারি ক্লিনটনকে তার জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক নেতা ও দলটির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ।

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক পার্টির প্রার্থী হিলারি ক্লিনটনের জন্মদিন উপলক্ষে গত সোমবার রাতে ম্যানহাটনে এক উৎসবের আয়োজন করা হয়। এতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শওকত মাহমুদ। তিনি হিলারি ক্লিনটনকে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

দেখা গেছে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বুধবার সকালে হিলারির জন্মদিনের অনুষ্ঠানের বেশ কিছু ছবি পোস্ট করেন শওকত মাহমুদ। এতে শুভেচ্ছা জানানোর বিষয়টি উল্লেখ করা হয়।

অনুষ্ঠানে যুক্তরাষ্ট্রের দুই শতাধিক বিশিষ্ট রাজনীতিক ব্যবসায়ী, চলচ্চিত্র তারকা ও লেখক উপস্থিত ছিলেন। এ সময় হিলারি ক্লিনটন তার নির্বাচনে প্রবাসী বাংলাদেশিদের জোরালো সমর্থনের কথা কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করেছেন।

গত বছরের ১৮ আগস্ট রাজধানীর পান্থপথ এলাকা থেকে গ্রেফতার হন শওকত মাহমুদ। নাশকতার মামলায় একবছরের মতো কারাগারে থেকে চলতি বছরের ২২ জুন তিনি জামিনে মুক্তি পান। এর কিছুদিন পর আদালতের অনুমতি নিয়ে যুক্তরাষ্ট্রে যান তিনি।