মেইন ম্যেনু

“জাতীয় সংসদ নির্বাচন বর্জন ছিল বিএনপির একটি ঐতিহাসিক ভুল”

frrfr

মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র বলেছেন, ২০১৪ সালের ৫ই জানুয়ারির জাতীয় সংসদ নির্বাচন বর্জন বিএনপির জন্য ছিল একটি ঐতিহাসিক ভুল। এখন তারা এ ভুলের মাশুল দিচ্ছে। এর জন্য আওয়ামী লীগ কোন ভাবেই দায়ী নয়। বিএনপির সকল ষড়যন্ত্র প্রতিহত করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের দিকে নিয়ে গেছেন। গতকাল শুক্রবার বিকেলে মাগুরার শ্রীপুর এম.সি পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে বিজয়া পুর্নমিলনী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শ্রীপুর উপজেলা পুজা উদযাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক শিশির কুমার শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন প্রধানমন্ত্রীর সহকারি একান্ত সচিব সাইফুজ্জামান শিখর। বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজমুল হক, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খান, সাধারণ সম্পাদক পঙ্কজ কু-ু, জেলা পুজা উদযাপন কমিটির পরিষদের সভাপতি শ্রী প্রদ্যুৎ কুমার সিংহ, জেলা জাতীয় মহিলা সংস্থার সভানেত্রী শাহানাজ পারভীন, উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক মনোরঞ্জন সরকার, শ্রীপুর সদর ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন উপজেলা পুজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক অপূর্ব মিত্র।

প্রতিমন্ত্রী আরো বলেন, সহিংস রাজনীতিতে ধর্মেও ব্যবহার করা হয়েছে। দেশের বিভিন্ন স্থানে পুরোহিত ও বিদেশী নাগরিক হত্যা করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করা হয়েছিল। কিন্তু প্রধানমন্ত্রও বলিষ্ঠ নেতৃত্বে তা সফল হতে পাওে নি। দেশে আবার শান্তি ফিরে এসেছে উল্লেখ করে তিনি বলেন, ১৯৯৬ সালের আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর দেশের প্রভুত উন্নতি সাধিত হয়েছিল। ২০০১ সালে বিএনপি ক্ষমতায় এলে দেশ মারাত্মক বিপর্যয়ের মুখে পড়ে। বর্তমান সরকার ক্ষমতায় এসে দেশকে উন্নয়নের শিখরে নিয়ে গেছে। বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।