জিনিসপত্রের দাম বৃদ্ধিতে অসন্তোষ এরশাদ

দেশে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধির কারণে অসন্তোষ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদ।

তবে চূড়ান্ত বাজেট পাস হবার পর পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসবে বলে আশাবাদী বিরোধী দলীয় নেতা ও দলের সিনিয়র কো চেয়ারম্যান রওশন এরশাদ।

সোমবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনগুলোর নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়ের সময় দু’নেতা তাদের এসব মতামত ব্যক্ত করেন।

অনুষ্ঠানে এরশাদ বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানাই। এই ঈদ দেশের জনগণের জন্য উন্নতি, সমৃদ্ধির বার্তা বয়ে আনুক এই কামনা করি।

এসময় এরশাদ বলেন, একটি বিষয় হচ্ছে, ঈদে জিনিসপত্রের দাম বাড়ার কারণে সাধারণ মানুষের ভোগান্তি হয়েছে।

আগামী নির্বাচনকে সামনে রেখে ঈদের পর থেকে কাজ শুরু হবে জানিয়ে এরশাদ নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ঈদের পর আমাদের দলীয় কর্মসূচি রয়েছে। আমরা জেলায় জেলায় যাব, বিভাগীয় শহরে যাব। আগামী নির্বাচনে আমাদের লক্ষ্য ৩০০ আসনে প্রার্থিতা দেয়া। ঈদের পর নতুন উদ্যমে কাজ শুরু হবে।

অন্যদিকে বাংলাদেশ ও সারা বিশ্বের সকল মুসলমানকে ঈদের শুভেচ্ছা জানিয়ে রওশন এরশাদ বলেন, আমি বাংলাদেশ ও সারা বিশ্বের সকল মুসলমানকে ঈদের শুভেচ্ছা জানাই, ঈদ মোবারক। দ্রব্যমূল্য বৃদ্ধিতে সাধারণ মানুষ কষ্টে আছে। আশা করি বাজেট পাসের পর পরিস্থিতি সুন্দর পর্যায়ে আসবে।

এসময় জাতীয় পার্টির কো চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম ফয়সল চিশতী, দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলাসহ অনেকেই উপস্থিত উপস্থিত ছিলেন