মেইন ম্যেনু

জোভানকে নিয়ে তিশার যেভাবে সন্ধ্যা নামে

সময়ের আলোচিত দুই অভিনয় শিল্পী তাসনুভা তিশা ও ফারহান আহমেদ জোভান। দুজনই এক ঘণ্টার নাটক-টেলিছবিতে নিয়মিত অভিনয় করেন। পাশাপাশি সপ্তাহের প্রায় প্রতিদিনই ভিন্ন ভিন্ন ধারাবাহিকে দেখা মেলে তাদের।

তবে নতুন করে একটি খণ্ড নাটকে জুটি হয়ে কাজ করলেন তিশা-জোভান। নাটকের নাম ‘যেভাবে সন্ধ্যা হয়’। নূর সিদ্দিকীর রচনায় নাটকটির পরিচালনা করেছেন তুহিন হোসেন। এখানে জোভান ও তিশার সঙ্গে আরো দেখা যাবে জনপ্রিয় অভিনেতা ইন্তেখাব দিনারকে।

গতকাল বুধবার থেকে শুরু হয়েছে নাটকটির দৃশ্যধারণ। আজ বৃহস্পতিবার রাতেই এর শুটিং শেষ হবে। পরিচালক রাজধানীর উত্তরার দিয়াবাড়িসহ বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং করছেন।

নাটকটি নিয়ে তাসনুভা তিশা বলেন, ‘কোরবানি ঈদের পর এটিই আমার প্রথম খণ্ড নাটকে কাজ করা। নামের মতোই চমৎকার একটি গল্পে নির্মিত হচ্ছে নাটকটি। হৃদয় ছুঁয়ে যাবার মতো। মরণব্যাধিতে আক্রান্ত একটি ছেলের প্রেমিকা, ভাই ও তার চারপাশের মানুষজনের আবেগ, অনুভূতি ও লড়াইয়ের নাটক যেভাবে সন্ধ্যা নামে।’

নাটকে নিজের চরিত্র নিয়ে তিশা বললেন, ‘এখানে আমার চরিত্রের নাম ফারহানা। জোভান অভিনয় করছে মাসুক নামে। আর নাটকটিতে ইন্তেখাব দিনারকে দেখা যাবে জোভানের বড় ভাইয়ের চরিত্রে।’

এদিকে তিশা জানালেন তার সাম্প্রতিক ব্যস্ততার কথা। তিনি বলেন, সম্প্রতি ইসলামী ব্যাংকের একটি টিভিসির কাজ শেষ করেছেন। আরো বেশ কিছু টিভিসিতে শিগগিরই দেখা যাবে তাকে।

আপাতত খণ্ড নাটকের কাজ কম করলেও তাসনুভা তিশা নিয়মিতই অংশ নিচ্ছেন বিভিন্ন চ্যানেলে প্রচার হওয়া হাফ ডজনেরও বেশি ধারাবাহিক নাটকের শুটিংয়ে। তার মধ্যে উল্লেখযোগ্য এনটিভির দুই নাটক ইমরাউল রাফাতের ‘তরুণ তুর্কী’, এজাজ মুন্নার ‘আস্থা’, মাছরাঙার দুই নাটক অম্লান বিশ্বাসের ‘শূন্যতা’, মোস্তফা কামাল রাজের ‘নয় ছয়’, এসএ টিভিতে প্রচার হওয়া মাবরুর রশিদ বান্নাহ’র ‘ব্যাকবেঞ্চারস’।