ঝলসে যাওয়া ‘সুখ’ পেলেন রং নম্বরে!

দিনটি ছিল বিভীষিকাময়। সুন্দর মুখখানা আত্মীয়ের ছোড়া এসিডে মুহূর্তে পুড়ে অঙ্গার। ২০১২ সালে এ ঘটনার পর ললিতা বেন বানশি (২৬) ১৭ বার ছুরির নিচে গেছেন।

জীবন সম্পর্কে ললিতার ধারণা হয়েছিল, আর কখনও তার বিয়ে হবে না। কিন্তু সৃষ্টিকর্তার রহস্য বোঝা বড় দায়। একটি রং নম্বর থেকে আসা কলের সূত্র ধরে ললিতা খুঁজে পেয়েছেন জীবন সঙ্গীকে।

ওই নম্বরে কথা বলে ভারতের সিসিটিভির কর্মী রবি শংকরের (২৭) সঙ্গে পরিণয়। এরপর তারা বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন। এখন ললিতা আনন্দের জোয়ারে ভাসছেন।

তিনি তার এই প্রেম ও পরিণয়কে ‘অলৌকিক’ বলে আখ্যায়িত করেছেন। আর বর রবি শংকের ভাষ্য, পরিচয়ের শুরু থেকেই তিনি ললিতাকে পছন্দ করতেন। খবর বিবিসির।

গত সপ্তাহে মুম্বাইয়ের থানেতে ঘটা করে এই যুগলের বিয়ের অনুষ্ঠান হয়। সেখানে বলিউড তারকা বিবেক ওবেরয়সহ এক ঝাক তারকা উপস্থিত ছিলেন।

এসিড নির্যাতনের শিকার নারীদের একটি অনুষ্ঠানে গিয়ে ললিতার সঙ্গে পরিচয় হয় বিবেক ওবেরয়ের।

এজন্য ললিতার বিয়ের অনুষ্ঠানের দাওয়াত ফেলতে পারেননি বিবেক। তিনি সশরীরে ললিতা-শংকরের বিয়েতে উপস্থিত হয়ে এসিড সন্ত্রাসের শিকার নারীদের বিয়ে করতে তরুণদের উৎসাহিত করার বার্তা দেন।

বিবেক ওবেরয় রবি শংকরকে ‘সত্যিকারের নায়ক’ আখ্যায়িত করেন। একই সঙ্গে তিনি এই দম্পতির একে অন্যের প্রতি ভালোবাসার প্রশংসা করেন।

ভারতে প্রতিবছর এক হাজার নারী এসিড সন্ত্রাসের শিকার হন। এ ধরনের অনেক ঘটনার খবরই থাকে অজানা।