মেইন ম্যেনু

টাইগারদের জয়ে তারকাদের শুভেচ্ছা

taroka-cricket20161030190458

এবারই প্রথম ইংল্যান্ডের সঙ্গে টেস্ট খেলায় জয় পেয়েছে বাংলাদেশি টাইগাররা। সেটা আবার বেশ বড় ব্যবধানে। সেই আনন্দে গোটা দেশ মেতে উঠেছে বাঁধভাঙা আনন্দ-উচ্ছ্বাসে।

ক্রিকেটারদের শুভেচ্ছা জানিয়েছেন দেশের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীও। বিশ্ব জয়ের এই মিছিলে শামিল হয়েছেন তারকারাও। সামাজিক যোগাযোগ মাধ্যমে সকল তারকা মেতে উঠেছেন টাইগার বন্দনায়।

শোবিজের অনেক জনপ্রিয় তারকাই ইংলিশদের বধ করার জন্য শুভেচ্ছা জানিয়েছেন প্রত্যেকের ফেসবুক স্ট্যাটাসে। কেউবা ইতিহাস সাক্ষী এই জয় উপভোগ করেছেন মাঠে বসেই। কেউ কেউ বিশেষভাবে মেতেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও ১২৯ বছরের ক্রিকেট রেকর্ড ভাঙা মেহেদী হাসান মিরাজের প্রশংসায়।

আয়নাবাজির রূপকার অমিতাভ রেজা বাংলাদেশের জয়ের কিছুক্ষণ পরই স্ট্যাটাসে লিখেছেন, ‘বাংলাদেশ বাংলাদেশ’। তারপর তিনি গ্যালারিতে বাঘের সাজে সজ্জিত কিছু সমর্থকের একটি ছবি ফেসবুকে পোস্ট করেন।

নাট্য নির্মাতা বান্নাহ তার ফেসবুক স্ট্যাটাসে বাংলাদেশের জয়ের পরই লিখেছেন, ‘শুকুর আলহামদুলিল্লাহ্‌।’ তারপর লিখেছেন, একটি টেস্ট জয়। আমার কাছে মনে হয় অনেক কিছু।

চিত্রনায়ক নিরব উচ্ছ্বাস নিয়ে লিখেছেন, ‘ভালো লাগে ১৯৭১, ভালো লাগে বাংলাদেশ, ভালো লাগে যেকোনো জয়।’

চিত্রনায়ক সাইমন লিখেছেন, ‘বিশেষজ্ঞ সাহেবরা; এটা ক্রিকেট, গালাগালির মঞ্চ নয়। অভিনন্দন বাংলাদেশ ক্রিকেট দল।’ চিত্রনায়ক জায়েদ খান লিখেছেন, ‘অভিনন্দন বাংলাদেশ।’ চিত্রনায়ক ইমন লিখেছেন, ‘আমরা আসলেই বাঘ।’ চিত্রনায়িকা কেয়া লিখেছেন, ‘অভিনন্দন টাইগার্স।’ চিত্রনায়িকা বুবলি লিখেছেন, ‘অভিনন্দন বাংলাদেশ ক্রিকেট টিম। টাইগারদের জন্য আমরা গর্বিত।’

অভিনেতা ফজলুর রহমান বাবু লিখেছেন, ‘এখন সময় বাংলাদেশের। জয় বাংলা।’ রওনক আহমেদ লিখেছেন, ‘জয় বাংলা।’ মডেল-অভিনেত্রী সাবিলা নূরের স্ট্যাটাসটি ছিলো, ‘অভিনন্দন টাইগারদের। এতোদিন পর একটা টেস্ট জয়। মাঠে মিরাজের অসাধারণ পারফরম্যান্স। শাবাশ বাংলাদেশ।’

এছাড়া আরো অনেক তারকাই নিজ নিজ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে স্মরণীয় জয়কে শুভেচ্ছা জানিয়েছেন।