ট্রাম্পকে খুঁজছে দিল্লি পুলিশ

ট্রাম্পকে হন্যে হয়ে খুঁজছে দিল্লি পুলিশ। ভারতের রাজধানী নয়াদিল্লির রুপনগর এলাকা থেকে বুধবার সকাল সাড়ে ছয়টা নাগাদ তাকে অপহরণ করা হয়। তবে এই ট্রাম্প কিন্তু মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নন। মার্কিন প্রেসিডেন্ট অপহরণ হয়েছে ভেবে ভুল করবেন না!

এই ট্রাম্প নয় বছর বয়সী এক কুকুরের নাম। মহেন্দ্র নাথ নামে এক ব্যক্তির পোষা কুকুর সে। দিল্লি পুলিশের কাছে পোষা কুকুর ট্রাম্পের নিখোঁজ হওয়া নিয়ে মামলা করেছেন ওই ব্যক্তি।

মহেন্দ্র নাথের বাড়ির নিরাপত্তারক্ষী ওমভীরের সঙ্গে হাঁটতে বেরিয়েছিল ট্রাম্প। এ সময় গাড়িতে করে আসা দুই ব্যক্তি ট্রাম্পকে অপহরণ করে নিয়ে যায়। ওমভীর পুলিশকে বলেন, তিনি অপহরণকারীদের গাড়ি থামানোর চেষ্টা করেছেন। কিন্তু অপহরণকারীরা দ্রুত গাড়ি চালিয়ে সেখান থেকে চলে যান।

পুলিশ বলছে, ট্রাম্পকে অপহরণকারীদের কাছ থেকে উদ্ধার করতে গিয়ে মারাত্মকভাবে আহত হয়েছে ওমভীর। এ ঘটনায় একটি মামলাও হয়েছে। ঘটনাস্থলের আশেপাশে থেকে সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে ওই দুই অপহরণকারীকে শনাক্তের চেষ্টা করছে পুলিশ। কয়েকটি ফুটেজে গাড়ি দেখা গেলেও নম্বর স্পষ্টভাবে বোঝা যাচ্ছে না।

মহেন্দ্র নাথ বলছেন, নয় বছর বয়সী ট্রাম্পকে দেখলেই যে কোনো ব্যক্তির মায়া হয়ে যাবে। কেউ ট্রাম্পকে খুঁজে দিলে ১১ হাজার রূপি পুরস্কারের ঘোষণা দিয়েছেন তিনি।

সূত্র : খালিজ টাইমস।