মেইন ম্যেনু

ট্রাম্পের ‘প্রস্তাবে’ রাজি হননি সালমা হায়েক

34

এবার ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে মুখ খুললেন হলিউডের অভিনেত্রী সালমা হায়েক! তাঁর দাবি, তাঁকে ডেটিংয়ের প্রস্তাব দিয়েছিলেন রিপাবলিকান প্রার্থী। কিন্তু পটাতে ব্যর্থ হন।

একাধিক নারী যৌন হয়রানির অভিযোগ এনেছেন ট্রাম্পের বিরুদ্ধে। আর প্রেসিডেন্ট নির্বাচনের শেষদিকে এসে এসব পুরোনো সম্পর্কগুলোর কারণে ভালোই বিপদে পড়েছেন ট্রাম্প। সবশেষ গতকাল শুক্রবার এক স্প্যানিশ রেডিওকে দেওয়া সাক্ষাৎকারে নতুন তথ্য দিলেন বিখ্যাত চলচ্চিত্র তারকা সালমা হায়েক।

বাজফিড নিউজ জানিয়েছে, নির্বাচনে হিলারি ক্লিনটনের সমর্থক সালমা হায়েক বেশ কড়া সমালোচনা করেছেন ট্রাম্পের। ওই রেডিও শোর উপস্থাপক জানতে চেয়েছিলেন ট্রাম্পের বিরুদ্ধে আনা যৌন হয়রানির বিষয়গুলো আপনি বিশ্বাস করেন কি না। হায়েক দৃঢ় ভাষায় জানিয়েছেন, তাঁর বিশ্বাস, অভিযোগগুলো সত্য।

অভিনয় শুরু করার সময় ট্রাম্পের সঙ্গে দেখা হয় হায়েকের। তখন হলিউডে কাজ শুরু করেছেন তিনি। সালমা হায়েক বলেন, ‘আমার সঙ্গে যখন ট্রাম্পের দেখা হয়, সঙ্গে আমার বয়ফ্রেন্ড ছিল। ট্রাম্প আমার বয়ফ্রেন্ডের সঙ্গে বন্ধুত্ব করার চেষ্টা করে, উদ্দেশ্য ছিল আমার ফোন নম্বরটা নেওয়া। একসময় তিনি আমার ফোন নম্বরটা পেয়েও যান।’

সালমা হায়েক বলেন, ‘ফোন নম্বর পেয়ে আমাকে ফোন করেন তিনি। আমার সঙ্গে ডেট করতে চান তিনি। ডেটিংয়ের আমন্ত্রণ পেয়ে আমি জানাই, আমার তো একজন বয়ফ্রেন্ড আছে। আর যদি বয়ফ্রেন্ড নাও থাকত তবুও আমি ট্রাম্পের সঙ্গে ডেট করতাম না। আমার ওই উত্তরে ট্রাম্প অসম্মানিত বোধ করেন।’

সালমা হায়েকের কাছে প্রত্যাখ্যাত হয়ে বসে থাকেননি ট্রাম্প। হায়েক জানিয়েছেন, ট্রাম্প ন্যাশনাল এনকোয়েরারের কাছে বিষয়টি নিয়ে একটি গল্প তৈরি করেন। গল্পের একপর্যায়ে ট্রাম্প জানান, সালমা হায়েকের সঙ্গে তিনি (ট্রাম্প) ডেটিংয়ে যাননি কারণ সালমা উচ্চতায় খাটো!