মেইন ম্যেনু

ট্রাম্প এসে পৃথিবীকে ধ্বংস করবেন : ১৬ শতকের বিখ্যাত জ্যোতিষী

1478950975

মার্কিন যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট হিসেবে ডোনাল্ড ট্রাম্পের জয়ের পূর্বাভাস আগে থেকেই দিয়েছিলেন ১৬ শতকের এক বিখ্যাত জ্যোতিষী ও দার্শনিক, যার নাম নসট্রাদামুস। তিনি ১৬ শতকেই পূর্বাভাস দিয়েছেন এ বিষয়ে। এর আগে হিটলারের সম্পর্কেও তার ভবিষ্যদ্বাণী রয়েছে। এক প্রতিবেদনে এসব কথা জানিয়েছে মিরর।

নাইন ইলেভেনের ঘটনার ধারণাও অনেকেই তার ভবিষ্যদ্বাণীতে খুঁজে পান। তিনি ইতিহাসের গুরুত্বপূর্ণ ভবিষ্যৎবাণীকারীদের একজন ছিলেন। সাম্প্রতিককালে, ইংরেজি অধ্যয়নশীলদের একজন “পিটার লামাসুরিয়া”, তিনি নসট্রাদামুসের চরিত্রকে প্রাচীন খ্রিস্টান ভবিষ্যৎবাণীকারীদের একজন হিসাবে বর্ণনা করেছেন। তার কিছু ভবিষ্যৎবাণী ছিল আমাদের এই সময়কালের। আর এ ভবিষ্যদ্বাণীতেই রয়েছে ডোনাল্ড ট্রাম্পের কথা।

ট্রাম্প সম্পর্কে ভবিষ্যদ্বাণী : মার্কিন যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন ডোনাল্ড ট্রাম্প। নসট্রাদামুসের ভবিষ্যদ্বাণীতে ট্রাম্পের কথা আছে বলেই মনে করছেন অনেক বিশ্লেষক। তারা এ জ্যোতিষীর দেওয়া পূর্বাভাস বিশ্লেষণ করে বলছেন, ট্রাম্প এসে মারাত্মক যুদ্ধ বাধাবেন এবং পৃথিবীকে ধ্বংস করবেন, এমন কথাই বলেছেন নসট্রাদামুস।

ট্রাম্পকে তার বর্ণনায় ‘দারুণ লজ্জাহীন, উদ্ধত ঝগড়াটে ব্যক্তি’ হিসেবে তুলে ধরেছেন নসট্রাদামুস। তিনি বলেছেন, সে লজ্জাহীন ব্যক্তি সরকারপ্রধান নির্বাচিত হবেন। তিনি স্থূল তর্ক করবেন। এতে সেতুবন্ধন ভেঙে যাবে। শহরে ভীতি ছড়িয়ে পড়বে।

এছাড়া নসট্রাদামুসের পূর্বাভাসে রয়েছে মারাত্মক সংঘাতের কথা, যা তৃতীয় বিশ্বযুদ্ধেরই ইঙ্গিত বলে মনে করছেন অনেকে। আর সেটা হবে ডোনাল্ড ট্রাম্পের হাতেই।