মেইন ম্যেনু

ট্রাম্প টাওয়ারের সামনে বালুর ট্রাক মোতায়েন

জনরোষ থেকে যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সম্পদ রক্ষায় বিশেষ নিরাপত্তার ব্যবস্থা নিয়েছে দেশটি।

এরই অংশ হিসেবে ট্রাম্পের বিভিন্ন বিলাসবহুল ও গুরুত্বপূর্ণ স্থাপনার সামনে বালুবোঝাই ট্রাক মোতায়েন করা হয়েছে। খবর ওয়াশিংটন পোস্টের।

বুধবার থেকেই ম্যানহাটনের ট্রাম্প টাওয়ারের সামনে নিউইয়র্ক পয়োঃনিষ্কাশন বিভাগের অনেকগুলো বালুবোঝাই ট্রাক মোতায়েন করা হয়। এর মাধ্যমে টাওয়ারের চারদিকে প্রতিরক্ষা বেষ্টনী গড়ে তোলা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক নিরাপত্তা বাহিনীর এক সদস্য জানিয়েছেন, অব্যাহত বিক্ষোভের মুখে বিস্ফোরণজনিত ঘটনা থেকে ট্রাম্প টাওয়ারকে রক্ষায় এ পদক্ষেপ নেয়া হয়েছে।

এদিকে রয়টার্স ও টিএমজেড ট্রাকগুলো নিউইয়র্ক স্যানিটেশন বিভাগের উল্লেখ করলেও ওয়াশিটন পোস্টের কাছে এ বিষয়ে বক্তব্য দিতে স্যানিটেশন কর্তৃপক্ষ অপারগতা প্রকাশ করেছে।

নিউইয়র্ক পুলিশ বিভাগের পক্ষ থেকেও এ বিষয়ে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

তবে স্যানিটেশন বিভাগের এক কর্মীর বরাত দিয়ে টিএমজেড জানিয়েছে, শুধু ট্রাম্প টাওয়ার নয়, নিউইয়র্কের পেনিনসুলা হোটেল, হিলটন হোটেল ও জ্যাকব কে জাভিটস কনভেনশন সেন্টারের সামনেও বালু ভর্তি ট্রাক মোতায়েন করা হয়েছে। এসব স্থাপনার অনেকগুলো কক্ষই ট্রাম্পের নির্বাচনী প্রচারণা কাজে ব্যবহার হয়েছে।