মেইন ম্যেনু

ঠাকুরগাঁওয়ে গোলকাপ ফুটবল খেলা উদ্বোধন

unnamed-7

সফিকুল ইসলাম শিল্পী, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায় নেকমরদ আলীম উদ্দীন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ইউএনও খন্দকার মোঃ নাহিদ হাসানের সভাপতিত্বে ২৯ অক্টোবর শনিবার গোলকাপ ফুটবল উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অধ্যাপক ইয়াসিন আলী এমপি, ঠাকুরগাঁও-৩। উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন সাদেক কুরাইসি প্রশাসক ঠাকুরগাঁও। এছ্ড়াাও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আইনুল হক মাস্টার, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সইদুল হক, আ’লী সম্পাদক তাজ উদ্দীন আহম্মেদ, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা বেগম পুতুল, অধ্যক্ষ তাজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান এনামুল হক ও খেলা সম্পাদক নাজিমুল হাসান।

নেকমরদের শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক সংগঠন, ব্যবসায়ী সমিতি, ইউনিয়ন পরিষদসহ নেকমরদবাসীর প্রাণের খেলা ফুটবলকে নিয়েই এ আয়োজন। উদ্বোধনী অনুষ্ঠানে যে দুটি দল অংশ গ্রহণ করে ‘জয় স্পোটিং ক্লাব, পীরগঞ্জ, রংপুর বনাম নবাবগঞ্জ লাইব্রেরী ও ক্লাব, নবাবগঞ্জ দিনাজপুর। খেলা পরিচালনা করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য তাজু।

খেলায় ব্যাপক জন সমাগম লক্ষ করা গেছে। নবাবগঞ্জ লাইব্রেরী ও ক্লাবকে ২-১ গোলে পরাজিত করে জয় হন ‘জয় স্পোটিং ক্লাব’। এ সময় প্রায় লক্ষাধিক ফুটবল প্রেমি লোককে আনন্দ উল্লাস করতে দেখা গেছে। জানা গেছে ২ নভেম্বর কাটাখালি ফুটবল একাডেমী, রাজশাহী বনাম মানু স্মৃতি ফুটবল একাডেমী দিনাজপুর খেলার কথা রয়েছে।