মেইন ম্যেনু

ডিমলায় কমিউনিটি ক্লিনিকে কৈশর বান্ধব স্বাস্থ্য সেবায় অভিভাবক উদ্বুদ্ধকরণ

cccc

হামিদা আক্তার, ডিমলা (নীলফামারী) প্রতিনিধ : আজ ২৩ নভেম্বর বুধবার সকালে নীলফামারীর ডিমলা উপজলার সদরে খানাবাড়ী কমিউনিটি ক্লিনিকে কমিউনিটি গ্রুপের সহযোগীতায় ও ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে এবং ইউনিসেফের অর্থায়নে কৈশর বান্ধব স্বাস্থ্য কর্মসুচী বাস্তবায়নে অভিভাবক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়।

জানা যায়, উক্ত সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জেড এ সিদ্দিকী প্রশিক্ষক হিসেবে উপস্থিত ২৫ জন অভিভাবকের মধ্যে অভিভাবক উদ্বুদ্ধকরণ প্রশিক্ষনটি পরিচালনা করেন। উক্ত উদ্বুদ্ধকরণ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত স্বাস্থ্য পুষ্টি ও জনসংখ্যা কর্মসুচীর ব্র্যাকের ডিমলা উপজেলা ব্যবস্থাপক তন্ম্য় কুমার সরকার, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক (ইনচার্জ) মোঃ লোকমান হোসেন, সহকারী স্বাস্থ্য পরিদর্শক মহাদেব কুমার রায়, উপজেলা এমটি ইপিআই টেকনেশিয়ান অজিত কুমার সিংহ রায় প্রমূখ।

সভায় সিজি গ্রুপের সভাপতি মোঃ আইয়ুব আলী, সহঃ সভাপতি ডাঃ রজব আলী, খানাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ও সিজি’র সহ সভাপতি শেফালী বেগম, কোষাধ্যক্ষ ডাঃ পরিতোষ চন্দ্র রায়সহ সকল সদস্যবৃন্দ, এনজিও কর্মী রোখসানা প্রধান ও মার্জিয়া আক্তার রিমি, কিশোর/ কিশোরী অভিভাবকবৃন্দ ও উক্ত ক্লিনিকে কর্মরত সিএইচসিপি মহববত হোসেন মোঃ বারী প্রমূখ প্রশিক্ষনে অংশ গ্রহণ করেন।