মেইন ম্যেনু

ডিসেম্বরেই শুটিংয়ে ফিরছেন অনন্ত জলিল

jalil20161103145608

আবারো খবরের শিরোনামে এলেন ‌‌আলোচিত চিত্রনায়ক অনন্ত জলিল। অনেকদিনের নীরবতা কাটিয়ে আবারো মাঠ কাঁপাতে হাজির হচ্ছেন তিনি। জানা গেছে, তার নতুন ছবি ‘দ্য স্পাই’ ছবির নির্মাণ কাজ শুরু হতে যাচ্ছে আগামী মাসেই অর্থাৎ ডিসেম্বরে।

ছবিটি নির্মাণের লক্ষে লম্বা সময় ধরে প্রস্তুতি নিয়েছেন ‘মোস্ট ওয়েলকাম’ ছবির দুই কিস্তির এই নায়ক। সব প্রতীক্ষা শেষ। আগামী মাসেই ‘দ্য স্পাই’ ছবির কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। সে কারণে তোড়জোড় শুরু হয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে। খবরটি নিশ্চিত করেন অন্তন জলিলের মিডিয়া ম্যানেজার সজীব।

সজীব বলেন, ‘স্যার (অনন্ত জলিল) এখন ব্যবসায়িক কাজে চীনে আছেন। সেখান থেকে তুরস্কে যাবেন। তারপর আরো ক’টা দেশে কাজ সেরে চলতি মাসের মাঝামাঝি সময়ে দেশে ফিরবেন। তারপর পুরোপুরি মনযোগ দেবেন ‘দ্য স্পাই’ ছবির কাজে।’

‘দ্য স্পাই’ ছবির শিল্পী সংগ্রহের জন্য টেলিকমিউনিকেশন রবিকে সঙ্গে নিয়ে ‘ট্যালেন্ট হান্ট’ প্রতিযোগিতার আয়োজন করেছিলেন অনন্ত জলিল। জানা গেছে, সেখান থেকে চূড়ান্ত পর্বের বিজয়ীরাই এই ছবিতে অভিনয় করবেন। ছবিটি প্রযোজনায় থাকছে মুনসুন ফিল্মস।

‘দ্য স্পাই’ ছবির ট্যাগ লাইন ‘অগ্রযাত্রার মহানায়ক’। ছবিতে অনন্ত জলিলকে দেখা যাবে একজন গুপ্তচরের ভূমিকায়। তার বিপরীতে থাকবেন বর্ষা।

প্রসঙ্গত, ২০১০ সালে ‘খোঁজ দ্য সার্চ’ ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে নায়ক হিসেবে অভিষেক হয় অনন্ত জলিলের। রাতারাতি তাকে নিয়ে হুলস্থূল বেঁধে যায়। এরপর তার অভিনীত ‘হৃদয় ভাঙা ঢেউ’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘নিঃস্বার্থ ভালোবাসা’, ‘মোস্ট ওয়েলকাল-২’ ছবিগুলো মুক্তি পায়। ‘দ্যা স্পাই’ ছবির পর ‘সৈনিক’ নামের আরো একটি ছবি নির্মাণের পরিকল্পনা রয়েছে অনন্ত জলিলের।