মেইন ম্যেনু

ঢাকার ফুটপাতের খাবার খুবই পছন্দ ক্যারিবীয়ান তারকা ব্রাভোর

1479092914

বিপিএল খেলতে এসেই বন্ধুদের সাথে আড্ডা। পছন্দ হয়েছে ঢাকার ফুটপাত। হাসতে জানেন না- এমন মানুষকেও দারুণ রসবোধে চাঙা করে দিতে জুড়ি নেই তার।

সেই ডোয়াইন ব্রাভো এখন বিপিএলে চুক্তিবদ্ধ হন ঢাকা ডায়নামাইটসে। টিম হোটেল থেকে স্টেডিয়াম, এমনকি টিম বাসেও এই ক্যারিবীয়ানই মধ্যমণি। কখনো চলে তার সেই বিখ্যাত গান ‘চাম্পিয়ন’, আবার কখনো ডায়নামাইটসদের থিম সং!

যদিও মিরপুরের মাঠে এখনো সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি ব্র্যাভো। বরিশাল বুলসের বিপক্ষে বিপিএলে নিজের প্রথম ম্যাচে বল হাতে ২৬ রানে নেন ১ উইকেট। পরের ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে ব্যাটে অপরাজিত ১৩। আর পেস আক্রমণে ১৭ রান খরচায় অবশ্য উইকেট মেলেনি।

তারপরও অবশ্য আনন্দে ভাটা পড়েনি ডিজে ব্রাভোর। ক্যারিবিয়ানরা আসলে এমনই। জীবনটাকে পুরোপুরি উপভোগ করতে জানে। গুলশানের বিলাসবহুল ‘আমারি’ হোটেলে আবাস গড়েছে ঢাকা ডায়নামাইটস। সেখানে সাকিব-নাসিরদের মাতিয়ে রাখছেন ব্রাভো।

দলটির ম্যানেজার আজিজুর রহমান বলছিলেন, ‘ব্রাভো প্রাণোচ্ছ্বাসে ভরপুর একজন মানুষ। প্রথম ম্যাচে বরিশাল বুলসকে হারানোর পর সেই যে ওর পার্টি শুরু হয়েছে তা এখনো চলছে। ফেরার পথে টিম বাসে ও গেয়ে শোনাল তার সেই জনপ্রিয় চ্যাম্পিয়ন গানটি। এমনকি আমাদের থিম সংটাও শিখে নিয়েছে ব্র্যাভো।’

প্রেমিকা রেজিনা রামজিদকে নিয়ে ঢাকায় এসেছিলেন ব্রাভো। সাবেক মিস বার্বাডোজের সঙ্গে মন দেয়া-নেয়াটা অনেক দিন আগেই হয়েছে ক্যারিবিয়ান এই তারকা ক্রিকেটারের। আইপিএল চলাকালীন ভারতেও ব্রাভোর বাহুলগ্না চিলেন রেজিনা। এমনকি তুমুল জনপ্রিয় কমেডি শো ‘ দ্য কপিল শর্মা শো’তেও দেখা গেছে দু’জনকে।

প্রেমিকের নারী-প্রীতির গল্পটা জানেন বলেই ব্রাভোকে একা ছেড়ে দিচ্ছেন না রেজিনা। তবে ঢাকায় ডায়নামাইটসদের সঙ্গে তাকে রেখে দেশে ফিরে গেছেন তার বাগদত্তা। তাইতো স্বাধীনভাবেই সময়টা কাটাচ্ছেন ৩৩ বছর বয়সী এই অলরাউন্ডার।

ইন্টারনেটে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সেই অভিজ্ঞতা ভক্তদের সঙ্গে ভাগাভাগিও করে নিচ্ছেন গান গেয়ে ইদানিং বেশ নাম করা এই ক্রিকেটার। ঢাকা ডায়নামাইটস সূত্রে জানা গেল, নিরাপত্তার বেষ্টনী তেমন ভালো লাগছে না ব্রাভোর।

তাইতো তাদের ফাঁকি দিয়ে ঢাকার রাস্তায় দাঁড়িয়ে সবুজ ডাবের পানি পান করতেও দেখা গেছে তাকে। এভাবে ফুটপাতের পাশের খাবার বেশ মনে ধরেছে তার। সব মিলিয়ে চটজলদি এই রাজধানী বেশ মানিয়ে নিয়েছেন ব্রাভো। আর ঢাকার ফুটপাতের খাবার খুবই পছন্দের ক্যারিবীয়ান তারকা ব্রাভোর।

আর হাসি মুখে ওয়েস্ট ইন্ডিজের হয়ে ৪০ টেস্ট ও ১৬৪ ওয়ানডে খেলা এই তারকা বলছিলেন, ‘অবশেষে আমি বাংলাদেশে। এখানে সুস্থ এবং নিরাপদে আছি। ঢাকা, চ্যাম্পিয়ন এখন তোমার শহরে, ডিজে ব্রাভো!’