মেইন ম্যেনু

তত্ত্বাবধায়ক সরকার আর আসবে না : স্বাস্থ্যমন্ত্রী

Mohammad-Nasim-md20160727134707

আগামী জাতীয় নির্বাচনও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অধীনে হবে উল্লেখ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৯ সালের আগে জাতীয় নির্বাচন হচ্ছে না। হাতে এখনো অনেক সময় আছে। বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া আপনি এরই মধ্যে নিজেকে সংশোধন করে আওয়ামী লীগ সরকারের অধীনে নির্বাচনের জন্য প্রস্তুতি নিন। কারণ বাংলাদেশে তত্ত্বাবধায়ক সরকার আর আসবে না।

শুক্রবার বিকেলে কক্সবাজার শহরের শহীদ দৌলত ময়দানে (পাবলিক লাইব্রেরি মাঠে) জেলা আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।

বিএনপি চেয়ারপার্সনকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, জ্বালাও পোড়াও রাজনীতি বন্ধ করে জনগণের কাতারে এসে জনগণের জন্য রাজনীতি করুন। তা না হলে পরিণতি ভালো হবে না।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তাফার সভাপতিত্বে সংবধর্না অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ প্রশাসক মোস্তাক আহমদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সদর-রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়ার সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম, জেলা আওয়ামী লীগের ক্রীড়া ও যুব উন্নয়ন বিষয়ক সম্পাদক পৌর কাউন্সিলর হেলাল উদ্দিন কবির প্রমুখ।