তবুও ‘সুখের’ বার্তাই দিলেন নেইমার

পিএসজি সংযোগের জোড়াল গুঞ্জনের মধ্যেই বার্সেলোনাকে তবুও ‘সুখের’ বার্তা দিয়ে দিলেন নেইমার। ভবিষ্যতে যাই হোক না কেন, কাতালান ক্লাবে ‘সুখে’ আছেন বলেই জানিয়েছেন ব্রাজিলিয়ান ওয়ান্ডার কিড।

একদিন আগে স্প্যানিশ ক্রীড়া দৈনিক এএস জানায়, ছেলের ভবিষ্যতের ব্যাপারে পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খালাইফির সঙ্গে কথা বলতে চলতি সপ্তাহেই ফ্রান্সে যাবেন নেইমারের বাবা। আর ব্রাজিলের টিভি চ্যানেল স্পোর্ত ইন্টারট্রিভও একধাপ এগিয়ে জানায়, এরইমধ্যে পিএসজির প্রস্তাব গ্রহণ করেছেন নেইমার।

ওই দুই খবরের পর গোলডটকম জানিয়েছে, তারা নিশ্চিত হয়েছে যে পিএসজি ২২২ মিলিয়ন ইউরোর বাই আউট ক্লোজ শোধ করলে বার্সা ছাড়তে রাজি নেইমার। পিএসজিও সেটা করতে রাজি।

তবে ক্লাব ছাড়ার সম্মতির গুঞ্জন ছড়ালেও আপাতত বার্সেলোনায় সুখে আছেন বলেই জানিয়েছেন ব্রাজিল তারকা। প্রাক-মৌসুমের খেলার জন্য দলের সঙ্গে থাকা নেইমার গোলডটকমের সঙ্গে ই-মেইল যোগাযোগে তেমনটাই জানিয়েছেন।

নেইমার বলেছেন, ‘শেষ মৌসুমটা ছিল বার্সেলোনাতে আমার সেরা মৌসুম। আমি এই শহর ও ক্লাবের সঙ্গে ভালভাবে মানিয়ে গেছি এবং আমি এখানে খুশি।’ ব্রাজিল মহাতারকা আরও বলেন, ‘গত মৌসুমটা নিয়ে আমি বেশ সন্তুষ্ট, যদিও আমরা চাওয়া অনুযায়ী শিরোপা জিততে পারিনি।

আমরা দুর্দান্ত ফুটবল খেলেছি এবং কিছু অবিশ্বাস্য মুহূর্ত কাটিয়েছি। এখন আমাদের ২০১৭-১৮ মৌসুমের জন্য কাজ করতে হবে এবং সেটা একত্রে আরও বেশি ইতিবাচক এবং একটি গ্রুপ হিসাবে।’