তামিম পুত্র নিজেই বড় এক ‘ইঞ্জিনিয়ার’

খেলতে গিয়ে নষ্ট হয়েছে গাড়ি। কিন্তু গাড়ি নষ্ট হয়েছে অন্য বাচ্চাদের মতো মন খারাপ করে নেই তামিম ইকবালের পুত্র আরহাম ইকবাল খান। নিজেই হাতে তুলে নিয়েছে গাড়ি মেরামতের কাজ। স্ক্রু ড্রাইভার হাতে নিজেই নিজের গাড়ি মেরামতের কাজে লেগে পড়েছে তামিম পুত্র। নিজেই বড় এক ‘ইঞ্জিনিয়ার’।

অন্যান্য বিষয়ের মতো ছেলের গাড়ি মেরামতের ঘটনাটিও চোখ এড়ায়নি মায়ের। সাথে সাথে ছেলের গাড়ি মেরামত করার মুহূর্তটি ক্যামেরাবন্দী করে নিয়েছেন তামিম পত্নী আয়েশা ইকবাল। পরবর্তীতে ছবিটি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে।

ইন্সটাগ্রামে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে আরহামের গাড়ি মেরামত করার ছবিটি পোস্ট করেন তামিম পত্নী। ছবিতে দেখা যায়, মেঝেতে বসে গভীর মনোযোগ দিয়েই স্ক্রু ড্রাইভার হাতে গাড়ির পেছনে অংশ খোলার চেষ্টা করছে ছোট্ট আরহাম। ছবির ক্যাপশনে আয়েশা ইকবাল লেখেন, ‘মাশআল্লাহ, আমার ছোট্ট ইঞ্জিনিয়ার নিজের গাড়ি ঠিক করার চেষ্টা করছে।’

ইন্সটাগ্রামে নিয়মিতই আরহামের দেখা মেলে। মা আয়েশা প্রায় প্রতিদিনই তার ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে আরহামের ছবি পোস্ট করেন। ছেলের দুষ্টুমি হোক বা মা-ছেলের খুনসুটি, প্রায় প্রত্যেকটি মুহূর্ত সবার সঙ্গে শেয়ার করেন তামিম পত্নী।