মেইন ম্যেনু

তামিল নায়িকার মুখ কেটে পরীমনির পোস্টার

ঢালিউড ইন্ডাস্ট্রি এমনিতেই বাইরের সিনেমা নকল, গান নকল বদনাম মাথায় ঘুরতে হচ্ছে। তবে ভীনদেশীর পোস্টার হবহু বাংলার সিনেমার পোস্টার নকল করার ঘটনা আগে ঘটলেও নায়িকার গলা কেটে অন্য নায়িকার গলা বসানো সম্ভবত প্রথম ঘটলো। সেকারণেই আলোচনা সমালোচনার ঝড় বইছে।

ঘটনার সূত্রপাত আগামী ৯ ডিসেম্বর মুক্তি পাচ্ছে শাকিব খান ও পরীমনির দ্বিতীয় জুটিবদ্ধ সিনেমা ‘ধুমকেতু’। কিছুদিন আগে বহুল প্রত্যাশিত এ সিনেমা সেন্সর বোর্ড থেকে অনুমোদন পেয়েছেন। কিন্তু নতুন করেই এ সিনেমা আবারো সমালোচনার ভাগিদার হলেন।

মুক্তির সামনে থাকা ‘ধুমকেতু’ সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্টার প্রকাশ করে। তবে ওই পোস্টারে সেন্সর বোর্ডের কোনো সিল বা অনুমোদন ছিলো না। অনুমোদনবিহীন ওই পোস্টারে দেখা যায় চিত্রনায়িকা পরীর গলা কেটে তামিল সিনেমার নায়িকা কাজল আগারওয়ালের শরীরে বসানো হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টারটি প্রকাশ হওয়ার পর সিনেমাপাগল দর্শকরা ক্ষোভে ফেটে পড়েন। তারা এ ছবির প্রযোজক ও পরিচালককে রুচিহীন বলেছেন। এমনকি বাংলা চলচ্চিত্র বাইরে সিনেমার আগ্রাসনে বন্দি সেটিও তুলে ধরেছেন।

আলোচনার ঝড়ে দর্শকদের সঙ্গে সহমত জানিয়েছে এ ছবির নায়িকা পরীমনি বিভিন্ন গণমাধ্যমে নিজের ক্ষোভ জানিয়ে বলেন, অনেক যত্ন নিয়ে সিনেমাটির কাজ করেছি। কিন্তু যখন দেখি গলা কেটে সিনেমার পোস্টার করা হয়েছে তখন খুব খারাপ লেগেছে। যারা পোস্টার নকল করছেন তাদের মানসিকতা কত খারাপ তা আরো একবার প্রমাণ হলো।

মুন্নি প্রোডাকশনের ব্যানারে ত্রিভুজ প্রেমের কাহিনী নিয়ে নির্মিত ধুমকেতুক সিনেমায় শাকিব -পরীমনি ছাড়াও আরো অভিনয় করেছেন, তানহা, রেবেকা, অমিত হাসান, দিতি ও আলিরাজসহ অনেকে।