তাসকিনের ‘কাচ্চি পার্টিতে’ ভিড়

অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট মাঠে গড়াতে বাকি মাত্র তিনদিন। তাই মিরপুর টেস্টকে সামনে রেখে অনুশীলনে ঘাম ঝরাচ্ছেন বাংলাদেশি ক্রিকেটাররা। ক্রিকেটের এই ব্যস্ততার মধ্যে পরিবারকে দেওয়ার জন্য সময় খুঁজে নিয়েছেন জাতীয় দলের তারকা পেসার তাসকিন আহমেদ।

পরিবারের সাথে ‘কাচ্চি’ পার্টিতে মেতেছেন জাতীয় দলের এই পেসার সেনসেশন। পরিবারের সাথে কাচ্চি পার্টি উদযাপন করার ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। ফেসবুকে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে পোস্ট করা এই ছবির ক্যাপশনে তাসকিন লেখেন, ‘বাসায় হঠাৎ করেই কাচ্চি পার্টির পরিকল্পনা।’

বুধবার রাতে এই ছবিটি পোস্ট করেন তাসকিন। সেখানে দেখা যায়, তাসকিনের বাবা-মা, বোন ছাড়াও উপস্থিত রয়েছেন পরিবারের অন্যান্য আত্মীয়-স্বজনরা। এসময় পরিবারের সবার সাথে একই ফ্রেমে বন্দী হন হাস্যোজ্জ্বল তাসকিন। পরবর্তীতে এই ছবিটিই পোস্ট করেছেন ফেসবুকে।

তাসকিনের ফেসবুক পোস্ট।

অজিদের প্রথম টেস্টের জন্য ইতোমধ্যে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৪ সদস্যের এই দলে রয়েছেন ডানহাতি পেসার তাসকিন। আগামী ২৭ আগস্ট থেকে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। দ্বিতীয় এবং শেষ টেস্টটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামে। আগামী চার আগস্ট মাঠে গড়াবে চট্টগ্রাম টেস্ট।