মেইন ম্যেনু

তাহসানের গানে সুমন-সুজানা

tahsan-sujona20161120185759

তাহসানের গাওয়া ‘কেউ না জানুক’ গানটি অফিসিয়াল ভিডিও ছাড়াই ইউটিউবে ৩০ লাখ ভিউয়ার্স পেরিয়ে গেছে। এবার তৈরি হলো শ্রোতাপ্রিয় এ গানটির ভিডিও। শ্রোতাদের আগ্রহ দেখেই গানটির ভিডিও তৈরি হয়েছে বলে জানান তাহসান।

ভিডিও নির্মাণ করেছেন বিজ্ঞাপন ও নাট্য নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। এখানে মডেল হিসেবে দেখা যাবে মডেল সুমন ও সুজানাকে। পাশাপাশি শিল্পী তাহসানকেও দেখা যাবে ভিডিওতে। সম্প্রতি ভিডিওটির দৃশ্য ধারণ সম্পন্ন হয়ছে।

এই ভিডিওটি নিয়ে তাহসান বলেন, ‘চলতি বছরের ভালোবাসা দিবসে ‘মন কারিগর’ নামে একটি দ্বৈ অ্যালবামে গেয়েছিলাম ‘কেউ না জানুক’ গানটি। প্রত্যাশার চেয়েও বেশি সাড়া পেয়েছে গানটি। সেই ভাবনা থেকেই এবারে এটির ভিডিও নির্মাণ করা। আশা করছি গানটি নতুন করে আলোচনায় আসবে এবং ভালো লাগবে শ্রোতাদের।’

এখানে মডেল হওয়া প্রসঙ্গে সুজানা বলেন, ‘তাহসান আমাদের এই প্রজন্মের খুব জনপ্রিয় একজন গায়ক। তার গানগুলো খুব সহজেই হৃদয় ছুঁয়ে যায়। ‘কেউ না জানুক’ গানটিও বেশ চমৎকার হয়েছে। নিজের কাছে ভালো লেগেছে বলেই এই কাজটি করেছি। আর আমি তাহসানের সঙ্গে নাটকে অভিনয় করেছি আগে। এবারে তার সঙ্গে মিউজিক ভিডিওতেও কাজ করা হলো। যদিও তিনি শিল্পী হিসেবে আর আমি মডেল হিসেবে আছি ভিডিওটিতে।’

সিডি চয়েসের প্রযোজনায় বড় বাজেটের মিউজিক ভিডিওটি আসছে পহেলা ডিসেম্বর ইউটিউবে উন্মুক্ত করা হবে।

প্রসঙ্গত, চলতি বছরের ভালোবাসা দিবসে বাজারে আসে রবিউল ইসলাম জীবনের কথায় তাহসান ও ইমরানের দ্বৈত অ্যালবাম ‘মন কারিগর’। অ্যালবামে ৩টি করে গানে কণ্ঠ দেন দুই শিল্পী।