মেইন ম্যেনু

তাড়াশ উপজেলা চেয়ারম্যানের ওপর হামলা

fffসিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে নিজ কার্যালয়ে দুবৃত্তদের হামলার শিকার হয়েছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হক।

উপজেলা চেয়ারম্যানকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া তাড়াশ উপজেলা মাসিক সমন্বয় সভায় এমপি ও উপজেলা চেয়ারম্যান গ্রুপের মধ্যে বাক-বিতণ্ডা, ইউপি চেয়ারম্যানদের তোপের মুখে এমপির সমন্বয় সভা বর্জনের ঘটনা ঘটেছে।

দুপুরে উপজেলা পরিষদ ভবনে এ ঘটনা ঘটে।

এদিকে, দুপুরের পর উপজেলা শহরের বিভিন্ন সড়কে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করছে এমপির সমর্থকরা।

তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জিল্লুর রহমান জানান, মাসিক সমন্বয়সভায় স্থানীয় সংসদ সদস্য গাজী ম ম আমজাদ হোসেন মিলনের বিরুদ্ধে কয়েকজন ইউপি চেয়ারম্যান বক্তব্য রাখেন। এসময় উভপক্ষের মধ্যে বাক-বিতণ্ডা হয়। এক পর্যায়ে সংসদ সদস্য সভা ত্যাগ করেন।

সভা শেষ হওয়ার পর উপজেলা চেয়ারম্যান আব্দুল হক তার নিজ কার্যালয়ে ইউপি চেয়ারম্যানদেরদের সঙ্গে নিয়ে বৈঠক করছিলেন। দুপুর ১টার দিকে দুর্বৃত্তরা উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে হামলা চালিয়ে তার মাথায় আঘাত করে পালিয়ে যান। আব্দুল হককে উদ্ধার করে প্রথমে তাড়াশ স্বাস্থ্য কমপ্লেক্স ও সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, সন্ত্রাসী হামলার ঘটনার তদন্তপূর্ব দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।