মেইন ম্যেনু

‘তুমি কি আমাকে বিয়ে করবে?’ এই প্রস্তাবের জবাবে ইনি যা করেছিলেন, তা ইতিহাস

nuytyj-700x350

টেনিস জগতে স্টেফি গ্রাফ কিংবদন্তি। একটা সময়ে তিনি খেলতে নামলেই জিতে নিতেন একের পর এক ট্রফি। তাঁকে টক্কর দেওয়ার ক্ষমতা ছিল না কারোর। ইদানীং কালের টেনিস তারকাদের কাছেও গ্রাফ ‘আইডল’। এখন অবশ্য তিনি আন্দ্রে আগাসির স্ত্রী।

অতীতের স্মৃতি হয়তো হাতড়ে বেড়ান স্টেফি। তিনি এখন টেনিসের বাইরের জগৎ নিয়েই বেশি ব্যস্ত। অথচ এখনও স্টেফি গ্রাফকে নিয়ে আলোচনা হয়। তাঁর খেলার অংশবিশেষ এখনও খতিয়ে দেখেন সমালোচকরা। হালের টেনিস তারকারা স্টেফির রেকর্ড নিয়ে ভীষণরকমের ওয়াকিবহাল। এতেই বোঝা যায়, স্টেফি গ্রাফ এখনও সমান জনপ্রিয়।

স্টেফির একটা ভিডিও ইন্টারেনেটে ছড়িয়ে পড়েছে। সেখানে এক ভক্ত খেলার মাঝেই স্টেফিকে প্রেম নিবেদন করে বসেন। স্টেফি সার্ভ করতে উদ্যত। ঠিক সেই সময়ে গ্যালারি থেকে এক স্টেফি ভক্ত চিৎকার করে বলে উঠলেন, ‘স্টেফি তুমি কি আমাকে বিয়ে করবে?’ ভক্তের সেই প্রস্তাব শুনে তো প্রথমটায় থতমত খেয়ে যান স্টেফি।

মুখ লাল করে নীচের দিকে তিনি তাকিয়ে থাকেন কিছুক্ষণ। তার পরেই ভক্তকে মহাকাব্যিক জবাবটা দিলেন স্টেফি। সার্ভিস করতে যাবেন, সেই সময়েই চিৎকার করে বলে উঠলেন, ‘তোমার কত টাকা আছে?’ একটা সময়ে স্টেফির সেই ভক্তের প্রেমপ্রস্তাব নিয়ে খুব চর্চা হত। স্টেফি টেনিস কোর্ট থেকে সরে যাওয়ার পরেও সেই ঘটনা এখনও জীবন্ত। এখন তা বেশি করে ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।-এবেলা