মেইন ম্যেনু

‘দল আমাকেই নমিনেশন দেবে’

aivi-narayangonj_30902_1479284004

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, ৫ বছর আগে নির্বাচনে দলের সভানেত্রী আমার সঙ্গে ছিলেন, সমর্থন দিয়েছিলেন দোয়া করেছিলেন। আর এবার দলের সমর্থন নিতে হবে। আমি নমিনেশনের ক্ষেত্রে টু হানড্রেড (দুইশ’) ভাগ আশাবাদী। এবার আমারই নমিনেশন হবে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন ইস্যুতে একটি বেসরকারী টিভি চ্যানেলে দেয়া সাক্ষাৎকারে আইভী এসব কথা বলেন।

আইভী বলেন, আমি এমন কোন কাজ করি নাই, যেই কারণে আমার কোনো কর্মকাণ্ডে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। আমি কিন্তু এখানে (সিটি করপোরেশনের মেয়রের চেয়ারে) বসে থেকে কোনো দলবাজি করি নাই।

তিনি বলেন, আমি কারো সঙ্গে কোনো ভাবেই প্রতিহিংসাপরায়ণ আচরণ করি নাই। সুতরাং আমার শহরের মানুষকে যেমন আমি শান্তি দেয়ার চেষ্টা করেছি তদ্রুপভাবে আমি উন্নয়ন করার চেষ্টা করেছি।

এক পর্যায়ে নাসিক মেয়র আইভী প্রশ্ন তুলে বলেন, তাহলে হোয়াই নট দল আমাকে নমিনেশন দেবে না?। আমি এবারও নামবো, তবে আমার দৃঢ় বিশ্বাস এবারও আমার সঙ্গে লক্ষ জনতা থাকবে।

তিনি বলেন, আমি নমিনেশনের ক্ষেত্রে টু হানড্রেড (দুইশ’) ভাগ আশাবাদী। এবার আমারই নমিনেশন হবে।

এর আগে মঙ্গলবার দিনব্যাপী গণমাধ্যমের সঙ্গে কোনো কথা বলতে রাজি হননি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র।

তিনি এখন অপেক্ষা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। মরোক্কো সফর শেষে প্রধানমন্ত্রী দেশে আসার পরেই কথা বলবেন আইভি।

এ বিষয়ে কথা বলতে বুধবার যোগাযোগ করা হলে সেলিনা হায়াত আইভী কোনো কথা বলতে রাজি হননি। শুধু বলেছেন, এ বিষয়ে পরে কথা বলবেন।

তবে আইভীর ঘনিষ্ঠ একাধিক সূত্র জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফেরার পর তার সঙ্গে সাক্ষাৎ করে নাসিক নির্বাচনে দল থেকে তাকে নমিশন দেয়ার বিষয়ে কথা বলবেন তিনি।



« (পূর্বের সংবাদ)