দারুণ এক দৃশ্যে অভিনয় করছেন শোয়েব আকতার

বাইশ গজে বল হাতে তাদের দাপট দেখেছে গোটা দুনিয়া। বিস্মিতও হয়েছে বহুবার। প্রতিপক্ষের যে কোনো ব্যাটসম্যানেরই ত্রাস ছিলেন এই দুই পাক পেসার। কিন্তু তাদের অন্য এক প্রতিভার দিক এর আগে কখনও এভাবে প্রকাশ্যে আসেনি।

কথা হচ্ছে, সাবেক দুই পাক পেসার শোয়েব আখতার ও ওয়াসিম আকরামের। মাঠের বাইরে ক্যামেরার সামনে অভিনেতা হিসেবেও যে তারা এতটা সাবলীল, তা চোখে না দেখলে বিশ্বাস করাই কঠিন।

পর্দায় কমেডি চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাদের। না, আপাতত বলিউডে পা রাখছেন না তারা। তাহলে? আসলে পাক টেলিভিশনে আসতে চলেছে একটি নতুন রিয়ালিটি গেম শো। নাম ‘জিও খেলো পাকিস্তান’। আর তারই প্রোমোশনের জন্য তৈরি হয়েছে একটি ভিডিও। যেখানে নতুন করে জুটি বেঁধেছেন দুই তারকা।

মজার সেই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় হয়েছে। বাইশ গজে যেভাবে সুইং ঝড় তুলে বিপক্ষের ব্যাটসম্যানদের কুপকাত করে দর্শকদের মন জয় করতেন, ছোটপর্দায় কমেডি চরিত্রে অভিনয় করেও ঠিক সেভাবেই নজর কেড়েছেন তারা। আকরামকে দেখা যাচ্ছে মহাজনের ভূমিকায়। যার হাতে সুদের বদলে মুরগি তুলে দিচ্ছেন সাদা-মাটা ব্যক্তি শোয়েব। ভিডিওটি দেখে হেসে কূল পাচ্ছেন না তাদের অগণিত ভক্তরা।

টুইটারে ভিডিওটি পোস্ট করে ‘সুলতান অফ সুইং’ আকরামের প্রশংসাও করেছেন রাউলপিন্ডি এক্সপ্রেস।

ক্রিকেটকে বিদায় জানালেও কোচিং, বিশ্লেষণ, ধারাভাষ্যের মধ্যে দিয়ে দু’জনেই ক্রিকেটের গণ্ডির মধ্যেই রয়েছেন। তবে ছোটপর্দায় এ ধরনের শোয়ে এই প্রথমবার ধরা দিতে চলেছেন তারা। ছোটপর্দার নতুন ইনিংসে এই পেসার জুটি বাজিমাত করতে পারে কিনা, সেটাই এখন দেখার।