মেইন ম্যেনু

দিয়াজের মৃত্যুর সুষ্ঠু তদন্ত করা হবে : মেয়র নাছির

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক দিয়াজ ইরফান চৌধুরীর মৃত্যুর সুষ্ঠু তদন্ত করা হবে বলে জানিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন।

রোববার বাদ আসর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে ছাত্রলীগ নেতা দিয়াজ ইরফান চৌধুরীর জানাজায় তিনি এ কথা জানান।

মেয়র নাছির বলেন, দিয়াজের মৃত্যুর সুষ্ঠু তদন্ত করা হবে। ময়নাতদন্ত প্রভাবিত হওয়ার কোনো সুযোগ নেই। প্রয়োজনে পুনরায় তদন্ত হবে।

তিনি বলেন, শিক্ষার্থীদের মধ্যে সহনশীলতা হ্রাস পাওয়ায় এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনার পুনরাবৃত্তি হচ্ছে। শিক্ষার্থীদের আরো বেশি সহনশীল হওয়ার আহ্বান জানান নাছির।

বিশ্ববিদ্যালয় প্রশাসনের প্রতি অনুরোধ করে তিনি বলেন, সব শিক্ষার্থীকে সমান চোখে দেখবেন। সবাই আপনাদের সন্তানতুল্য।

জানাজায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, ফতেপুর ইউনিয়ন চেয়ারম্যান অ্যাডভোকেট শামীম চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ নাজমুল, চবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী সুজন, সহ-সভাপতি আবু কাইজার রনি, সহ-সভাপতি রেজাউল হক রুবেল, সহ-সভাপতি রেজাউল করিম রেজা, সহ-সভাপতি সৌমিন পালিত বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

জানাজা শেষে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদের কবরস্থানে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক দিয়াজ ইরফান চৌধুরীকে দাফন করা হয়। এসময় তার স্বজন ও অনুসারীরা কান্না ভেঙে পড়েন।