মেইন ম্যেনু

দীপিকার সঙ্গে ক্যাটরিনার ‘না’

deepika-katrina-home

আলিয়া ভাটের সঙ্গে অভিনয়ের জন্য মুখিয়ে আছেন ক্যাটরিনা কাইফ। অন্যদিকে দীপিকা পাড়ুকোন থাকায় আলোচিত একটি সিনেমা থেকে সরে দাঁড়ানোর কথা জানিয়ে দিয়েছেন ‘পার্টনার’ নায়িকা।

এ কাণ্ড ঘটেছে আনন্দ এল রাইয়ের সিনেমা নিয়ে। বামনের কাহিনীতে শাহরুখ খানকে নিয়ে সিনেমা নির্মাণ করছেন তিনি। অনেক গুজবের পর সম্প্রতি জানা যায় কিং খানের বিপরীতে অভিনয় করবেন ক্যাটরিনা ও দীপিকা।

কিন্তু বেঁকে বসলেন ক্যাট। সিনেমাটির সঙ্গে যুক্ত একটি সূত্র জানায়, দীপিকা থাকলে সরে দাঁড়াবেন এ নায়িকা। তিনি কোনোভাবেই ‘বাজিরাও মাস্তানি’ তারকার সঙ্গে পর্দা ভাগাভাগিতে রাজি নন।

তবে কেন এ সিদ্ধান্ত তা পরিষ্কার করেননি ক্যাটরিনা। পেশাগত রেষারেষি ছাড়াও ব্যক্তিগত কারণে এ সিদ্ধান্ত নিতে পারেন ক্যাট— অনেকে এমন ধারণা করছেন। কারণ তারা দুজনেই রণবীর কাপুরের সাবেক প্রেমিকা।

অভিনয়ের ক্ষেত্রে ব্যক্তিগত বিষয়কে পাত্তা দেন না দীপিকা। তার উল্টোটাই করছেন ক্যাটরিনা।

অবশ্য এ খবর নিয়ে আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি। সিনেমাটির মূল তারকা শাহরুখ বর্তমানে ইমতিয়াজ আলীর ‘দ্য রিং’ ও রাহুল ঢোলাকিয়ার ‘রয়িস’ নিয়ে ব্যস্ত। অন্যদিকে ২০০ দিনের শিডিউলে ‘পদ্মাবতী’র সেটে আছেন দীপিকা। আর ক্যাটরিনার হাতে আছে সালমানের বিপরীতে ‘টাইগার জিন্দা হ্যায়’।

সবকিছু মিলিয়ে নাম প্রকাশ না হওয়া সিনেমাটি শুরু হতে বছরখানেক দেরি আছে। ততদিনে হাওয়া উল্টো দিকে বইতেও পারে!