মেইন ম্যেনু

দীপিকার স্বামী হওয়ার জন্য এ কী কাণ্ড শাহিদের!

001614deepika_kalerkantho_pic

ঋতুপর্ণা সেনগুপ্ত আর রাজপাল যাদবের ‘ম্যায়, মেরি পত্নী অউর উও’ ছবিটার কথা মনে আছে? সেই যেখানে স্ত্রীর উচ্চতা ছিল স্বামীর চেয়ে বেশি আর তা নিয়ে সমাজের মহা কানাকানি! মুশকিল হল, এবার এই এক সমস্যায় পড়েছেন শাহিদ কাপুরও! স্ত্রীর উচ্চতা তাঁর চেয়ে বেশি হয়ে যাওয়ায়!

স্ত্রী বলতে অবশ্য এখানে দীপিকা পাড়ুকোনের কথাই ধরতে হবে। সমস্যাটা তো তাঁকে নিয়েই। তিনিই সঞ্জয় লীলা বনশালির কানে দিয়েছিলেন মন্ত্র- রুপালি পর্দায় তাঁর উপযুক্ত স্বামী হতে পারবেন কেবল শাহিদ কাপুর! দু’জনের স্টারডম মিলে যাবে, স্বামীকে স্টারডমে স্ত্রীর চেয়ে ছোট মনে হবে না! সেই কারণ দেখিয়েই বনশালির নতুন ছবি ‘পদ্মাবতী’ থেকে ভিকি কৌশলকে তাড়িয়েছিলেন নায়িকা। এবং চিতোরের রানি পদ্মাবতীর স্বামী রতন সিংয়ের কাজ পেয়েছিলেন শাহিদ!

কার্যত দেখা গেল, এখানেও স্বামীটি স্ত্রীর সমকক্ষ নন! উচ্চতার দিক থেকে! দীপিকা পাড়ুকোন শাহিদ কাপুরের চেয়ে ভালই লম্বা! এদিকে, সেই সময়ের রাজপুতানার কথা ধরলে স্বামী কখনই স্ত্রীর চেয়ে উচ্চতায় ছোট হতে পারেন না! তাহলে উপায়?

সেটা কারও মাথায় আসছে না! অন্তত পরিচালক এই সমস্যার কোনও সুরাহা করতে পারছেন না! তিনি মহা খাপ্পা হয়ে কেবল ফরমান জারি করেছেন শাহিদকে- যেভাবেই হোক, তাঁকে দীপিকার চেয়ে লম্বা হতেই হবে!
অগত্যা উপায় না দেখে শাহিদ কাপুর শুরু করেছেন প্রয়োজনের চেয়ে কিছু বড় মাপের হিল পরা! এছাড়া অন্য কোনোভাবে তিনি উচ্চতায় দীপিকা পাড়ুকোনকে ছাড়াবার কথা ভেবে বের করে উঠতে পারেননি! শুটিং দলের সবাই হাসছে বটে, কিন্তু কী আর করা যায়! সূত্র: সংবাদ প্রতিদিন