মেইন ম্যেনু

দুই ট্রাকের সংঘর্ষে ৫ পুলিশসহ নিহত ৭

image-7334-1

বগুড়া-ঢাকা মহাসড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫ পুলিশ সদস্যসহ ৭ জন নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত দেড়টার দিকে শেরপুর উপজেলার মহিপুর নামক স্থানে ঘন কুয়াশার কারণে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

এসব পুলিশ সদস্যরা কুড়িগ্রাম জেলা পুলিশের সরকারি পোশাক পরিচ্ছদ আনার জন্য ঢাকা পুলিশ হেডকোয়াটার্সে যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কুড়িগ্রাম জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মইনুল ইসলামের নেতৃত্বে পুলিশের ৯ সদস্য একটি রিকুইজিশন করা ট্রাকযোগে ঢাকা পুলিশ হেডকোয়টার্সে যাচ্ছিলেন। রাত দেড়টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার মহিপুর নামক স্থানে বিপরীতমুখী একটি সার বোঝাই ট্রাকের সঙ্গে তাদের মুখোমুখি সংর্ঘষ হয়।

এতে ঘটনাস্থলেই চার পুলিশ সদস্যসহ ৬ জন নিহত হন। শেরপুর থানা ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে শেরপুর ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো এক পুলিশ সদস্যের মৃত্যু হয়। তবে এখনো পর্যন্ত নিহতের নাম পরিচয় জানা যায়নি।

কুড়িগ্রাম জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ফুয়াদ রুহানী জানান, নিহতদের একজন গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) মইনুল এবং অন্যান্যরা কুড়িগ্রাম পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন। ৫ পুলিশ সদস্য ছাড়া নিহত অন্য দুইজন পুলিশ লাইনের সাধারণ কর্মচারি।