মেইন ম্যেনু

দু’টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫জন প্রার্থীর সাথে মতবিনিময় করেন কলারোয়া থানার ওসি

Kalaroa-map-ournewsbd

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধিঃ গতকাল রবিবার কলারোয়ার দু’টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫জন প্রর্থীর সাথে মতবিনিময় করলেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখ। তিনি সকল প্রার্থীর উদ্যেশে বলেন এবার নির্বাচন হবে সুষ্ঠ।

এই নির্বাচন হওয়ার আগেই কোন প্রার্থী তার এলাকায় হামলা-সংঘর্ষে জড়িয়ে পড়ে নির্বাচনী আইন বিধিমালা লঙ্গন করেন তাহলে দুষি ব্যক্তির বিরুদ্ধে থানা পুলিশ কঠোর ভাবে ব্যবস্থা গ্রহন করবেন। সকল প্রার্থী তার স্ব স্ব স্থানে থেকে নির্বাচনে অংশগ্রহন করার জন্য পরামশ্য দেন।

এসময় উপস্থিত ছিলেন, ৮নং কেরালকাতা ইউনিয়নের নৌকা প্রার্থী ভিপি মোরশেদ আলী, তার প্রতিদ্বদন্দি প্রার্থী আনারস মার্কার আঃ হামিদ। এই ইউনিয়নের বলিয়ানপুর কেন্দ্রে ২১শত ভোট নিয়ে দুই প্রার্থীর ভোট যুদ্ধ হবে। এদিকে ১০নং কুশোডাঙ্গা ইউনিয়নে নৌকা প্রার্থী আসলামুল আলম আসলাম ও তার প্রতিদ্বদন্দি প্রার্থী চশমা প্রতিকের সাঈদ আলী গাজী এবং আনারস মার্কার প্রার্থী জাহাঙ্গীর হোসেন উপস্থিত ছিলেন।

এই ইউনিয়নের শাকদহ কেন্দ্রে-১২০৬ ভোট ও কলাটুপি কেন্দ্রে-১৭৭৯ ভোট রয়েছে। এই দু’টি ইউনিয়নে ৫হাজার ৮৫ভোট রয়েছে। আগামী ৩১ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। এই দুই কেন্দ্রের প্রার্থীর বর্তমানে নির্বচন প্রচারনায় ভোটারদের বাড়ীতে বাড়ীতে ভোট চাওয়া শুরু করেছে।