দোকানের ভেতর বাস ঢুকে নিহত ২

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৩ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে পাটকেলঘাটা ও শ্যামনগর উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।

সাতক্ষীরার পাটকেলঘাটায় খুলনা থেকে সাতক্ষীরার উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকানে আঘাত করলে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। শুক্রবার সকাল পৌনে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ভৈরবনগরের তারাপদ দাসের স্ত্রী গুরু দাসী (৫০) ও একই গ্রামের গফফারের মেয়ে আছিয়া খাতুন (১০)।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিবুল ইসলাম জানান, যাত্রীবাহী বাসটি ভৈরবনগর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের দোকানের উপর উঠে যায়। এ সময় বাস্তার পাশে ও দোকানে থাকা দুইজন ঘটনাস্থলে নিহত হয়। বাসের যাত্রীরা অক্ষত রয়েছেন।

এদিকে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা সদরের কেন্দ্রীয় ঈদগাহের সামনে ট্রাকচাপায় এক নারীর মৃত্যু হয়েছে। এসময় তার স্বামী আহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। জনতা দুর্ঘটনা কবলিত ট্রাক ও মোটরসাইকেল আটক করে পুলিশে সোপর্দ করেছে।

নিহত লাইলী বেগম (৫২) সাতক্ষীরার শ্যামনগর উপজেলার হরিনগর গ্রামের শেখ নূর ইসলামের স্ত্রী।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মান্নান আলী সড়ক দুর্ঘটনায় লাইলী বেগমের মৃত্যু ও তার স্বামীর মারাত্মক জখম হওয়ার কথা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও ট্রাকটি আটক করা হয়েছে।