মেইন ম্যেনু

ধর্ষণের কথা জানিয়ে সামাজিক মাধ্যম ব্যবহার বন্ধ করলেন ইভান র‍্যাচেল

মার্কিন টিভি ও হলিউড অভিনেত্রী ইভান র‍্যাচেল উড সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমের সব অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছেন। তবে তার আগে জীবনের সবচেয়ে মর্মান্তিক দুর্ঘটনার কথা ভক্তদের জানিয়েছেন তিনি। ইভান জানান, দু’বার ধর্ষণের শিকার হয়েছিলেন তিনি। ধর্ষণের শিকার হওয়ার পর মানসিকভাবে এতটাই বিপর্যস্ত হয়ে পড়েছিলেন যে, আত্মহত্যার চেষ্টাও করেছিলেন।

এমন বিস্ফোরক অভিযোগের পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে নিজেকে সরিয়ে নেন অভিনেত্রী ইভান। তিনি বলেন, জীবনের দুটো পৃথক সময়ে ধর্ষণের শিকার হয়েছেন তিনি। প্রথমবার ধর্ষণের শিকার হন এক নাইটক্লাবে। পরদিন জ্ঞান ফেরার পর তিনি বুঝতে পারেন, সেই নাইটক্লাবের মালিক তাকে ধর্ষণ করেছে। আর দ্বিতীয় ক্ষেত্রে তিনি সব জেনেশুনে ও ভয়ে ধর্ষণের অভিযোগ করেননি। সেটা তার ভুল ছিল বলেও আক্ষেপ করেন ২৯ বছরের এই হলিউড তারকা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই লেখাটি পোস্ট করার পর ইভান নিজেকে ফেসবুক থেকে সরিয়ে নেন। কারণ তিনি চান না, তার এই ধর্ষণের ঘটনা নিয়ে আলোচনা শুরু হোক। জীবনের বিভীষিকাময় অভিজ্ঞতা ভক্তদের সঙ্গে শেয়ার করলেও ইভান জানিয়েছেন, এই মুহূর্তে তিনি সেই শোক কাটিয়ে আনন্দেই আছেন।

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস